ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফের ম্যাজিক দেখাতে চতুর্থ মিশনে আল্লু অর্জুন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৯, ১৬ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ০৮:১৯, ১৬ সেপ্টেম্বর ২০২২
ফের ম্যাজিক দেখাতে চতুর্থ মিশনে আল্লু অর্জুন

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। অন্যদিকে নির্মাতা ত্রিবিক্রম শ্রীনিবাস তার ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। এ দুজন একসঙ্গে তিনটি সিনেমার কাজ করেছেন। প্রত্যেকটি সিনেমা বক্স অফিসে সফল। ফের ম্যাজিক দেখাতে চতুর্থ মিশনে নামছেন এই দুই তারকা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, নাম ঠিক না হওয়া এ সিনেমার অভিনেতা-অভিনেত্রী এবং শুটিং টিম চূড়ান্ত করেছেন পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস। সবকিছু ঠিক থাকলে এটি হবে আল্লু অর্জুন ও ত্রিবিক্রমের চতুর্থ ম্যাজিক। আপাতত ‘পুষ্পা টু’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন আল্লু। এ সিনেমার কাজ শেষ করে ত্রিবিক্রমের নতুন সিনেমার শুটিংয়ে অংশ নেবেন এই নায়ক।

২০১২ সালে প্রথম ত্রিবিক্রমের নির্দেশনায় ‘জুলেই’ সিনেমায় অভিনয় করেন আল্লু অর্জুন। জানা যায়, ৩৬ কোটি রুপি বাজেটের এ সিনেমা মোট আয় করে ১০৩ কোটি রুপি। তিন বছরের বিরতি নিয়ে এ পরিচালকের ‘এস/ও সত্যমূর্তি’ সিনেমায় অভিনয় করেন আল্লু অর্জুন। এটি মুক্তি পায় ২০১৫ সালে। ৪০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৯০ কোটি রুপি। এ জুটির তৃতীয় মিশন ‘আলা ভাইকুন্তাপুরামলো’। ২০২০ সালে মুক্তি পায় এটি। ১০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করে ২৮০ কোটি রুপি।

আল্লু অর্জুন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেন রাশমিকা মান্দানা। গত ১৭ ডিসেম্বর মুক্তিপ্রাপ্ত এ সিনেমা পরিচালনা করেন সুকুমার। বক্স অফিসে ৩০০ কোটি রুপির বেশি আয় করে এটি। বর্তমানে সিনেমাটির দ্বিতীয় পার্টের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন আল্লু অর্জুন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়