ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ক্যানসারে হেয়ার স্টাইলিস্টের মৃত্যু, পরিবারের দায়িত্ব নিলেন অক্ষয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ১৬ সেপ্টেম্বর ২০২২  
ক্যানসারে হেয়ার স্টাইলিস্টের মৃত্যু, পরিবারের দায়িত্ব নিলেন অক্ষয়

জনপ্রিয় বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সম্প্রতি ক্যানসারে আক্রান্ত হয়ে তার দীর্ঘদিনের হেয়ার স্টাইলিস্ট মিলন যাদব মারা গেছেন। এরপর তার পরিবারের দেখাশোনার দায়িত্ব নিয়েছেন এই অভিনেতা।

দীর্ঘ ১৫ বছর ধরে অক্ষয়ের হেয়ার স্টাইলিস্ট ছিলেন মিলন যাদব। যখন তার ক্যানসার ধরা পড়ে, তখন এটি চতুর্থ পর্যায় ছিল। অক্ষয় বিষয়টি জানতে পেরে অবাক হয়েছিলেন। তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত এই অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মিলন অক্ষয়ের খুবই ঘনিষ্ঠ ছিলেন। এই হেয়ার স্টাইলিস্টের মৃত্যুর পর অক্ষয় তার পরিবারের সঙ্গে দেখা করেছেন এবং সান্ত্বনা দিয়েছেন। শুধু তাই নয়, তাদের দেখাশোনা করবেন বলে প্রতিশ্রুতিও দিয়েছেন।

এছাড়া ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে মিলন যাদবের সঙ্গে পুরোনো একটি ছবি পোস্ট করেছেন অক্ষয়। ক্যাপশনে লিখেছেন, ‘তোমার হাসি ও অদ্ভুত চুলের জন্য ভিন্নভাবে তোমাকে চেনা যেতো। সব সময় খেয়াল রাখতে— আমার একটা চুলও যেন এদিক সেদিক না হয়। শুটিং সেটের সময়গুলো, আমার ১৫ বছরের হেয়ারড্রেসার মিলন যাদব। তুমি আমাদের মাঝে নেই এখনো বিশ্বাস করতে পারছি না। তোমাকে মনে পড়বে মিলানো।’

অক্ষয় কুমার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাটপুতলি’। এছাড়া ‘ওএমজি টু’, ‘রাম সেতু’, ‘বড়ে মিয়া ছোট মিয়া’, ‘সেলফি’ সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়