ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অক্ষয়ের সিনেমা আমার পছন্দ নয়: স্বারা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১১, ২০ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১১:১৫, ২০ সেপ্টেম্বর ২০২২
অক্ষয়ের সিনেমা আমার পছন্দ নয়: স্বারা

বেশ কিছুদিন ধরেই বলিউড সিনেমাগুলো প্রেক্ষাগৃহে দর্শক টানতে ব্যর্থ হচ্ছে। কয়েকটি সিনেমা ছাড়া বেশিরভাগই বক্স অফিসে খুব বেশি সাড়া ফেলতে পারেনি। কিছু সংগঠন সিনেমা বয়কটেরও ডাক দিচ্ছে। এতে ক্ষতির মুখে পড়ছেন নির্মাতা-অভিনেতারা।

সম্প্রতি বলিউড সিনেমা বয়কট নিয়ে কথা বলেছেন স্বারা ভাস্কর। এক সাক্ষাৎকারে এই বলিউড অভিনেত্রী বলেন, ‘আমরা গল্প বলি, আর সেটা আমাদের সৎ ভাবে করা উচিৎ। আমার মনে হয় বলিউডকে নিজের প্রচারের একটা প্ল্যাটফর্ম বানিয়ে নেওয়া ঠিক নয়। আমার অক্ষয় কুমারের সিনেমা ভালো লাগে না, আমি বিষয়বস্তুর সঙ্গে সহমত হতে পারি না। তার মানে এই নয় আমি চাইব তার সিনেমা ফ্লপ হোক বা মুক্তিই না পাক।’

এদিকে অতীতে অনেকবারই বিভিন্ন সংগঠনের রোষানলে পড়েছেন স্বারা। একাধিকবার তাকেও বয়কটের দাবি উঠেছে। এই অভিনেত্রী মনে করেন, সাংবিধানিক কাঠামোর মধ্যে থেকে যে কোনো মানুষ সমালোচনা করতেই পারে। তার ভাষায়, ‘আগে সবার ধারণা ছিল, স্বারাই হলো আসল সমস্যা। আমরা আসলে স্বেচ্ছাচারের ধারণাকে বৈধকরণ করার চেষ্টা করে এসেছি। জনতার উন্মত্ততা থেকে কেউই বাঁচতে পারবে না। হ্যাঁ, আমি শুধু লাইনের সামনে আছি।’

গত কয়েক বছর বক্স অফিসে টানা হিট সিনেমা উপহার দিয়েছেন অক্ষয় কুমার। কিন্তু তার সর্বশেষ কয়েকটি সিনেমা মোটেও আশানুরূপ ব্যবসা করতে পারেনি। দেশাত্ববোধ, ধর্মের টান— কোনো কিছু দিয়েই প্রেক্ষাগৃহে দর্শক টানতে পারছেন না তিনি।

অক্ষয় কুমার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাঠপুতলি’। এছাড়া ‘ওএমজি টু’, ‘রাম সেতু’, ‘বড়ে মিয়া ছোট মিয়া’, ‘সেলফি’ সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়