ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মালাইকার শো-তে প্রাক্তন ও বর্তমান সঙ্গী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৩, ২০ সেপ্টেম্বর ২০২২  
মালাইকার শো-তে প্রাক্তন ও বর্তমান সঙ্গী

বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। খুব শিগগির নতুন শো নিয়ে আসছেন তিনি। এই শো-তে হাজির হবেন মালাইকার প্রাক্তন ও বর্তমান সঙ্গী।

বোন অমৃতা আরোরার সঙ্গে ‘আরোরা সিস্টার্স’ নামের এই টক শো শুরু করবেন মালাইকা। এতে কারিনা কাপুর, কারিশমা কাপুরদের মতো তারকাদের দেখা যাবে। সবচেয়ে বড় চমক হিসেবে থাকবেন মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান ও বর্তমান প্রেমিক অর্জুন কাপুর। যদিও একসঙ্গে নয়। আলাদা দুই পর্বে আসবেন তারা। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে তথ্যটি জানা গেছে।

ডিভোর্স হলেও এখনো আরবাজের সঙ্গে সুসম্পর্ক রয়েছে মালাইকার। তাদের একমাত্র ছেলে আরহান খানের দেখাশোনা একসঙ্গেই করেন তারা। সম্প্রতি ছেলেকে বিমানবন্দরে বিদায় জানাতে এসেছিলেন আরবাজ ও মালাইকা। এছাড়া আরোরা পরিবারের সঙ্গেও আরবাজের মধুর সম্পর্ক বলেই জানা গেছে।

আরবাজ খানের সঙ্গে ১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্ক শুরু হয়।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়