ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

অপুর সিনেমায় যুক্ত হলেন আজম খান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২১, ২১ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৯:২৩, ২১ সেপ্টেম্বর ২০২২
অপুর সিনেমায় যুক্ত হলেন আজম খান

অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন। তার প্রযোজিত ‘লাল শাড়ি’ সিনেমার শুটিংয়ের প্রস্তুতি চলছে। এবার এই সিনেমায় যুক্ত হলেন অভিনেতা আজম খান।

গতকাল রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় এ বিষয়ে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হয়। এসময় অপু-জয় চলচ্চিত্রের কর্ণধার অপু বিশ্বাস, আজম খান, পরিচালক বন্ধন বিশ্বাস, কোরিওগ্রাফার গৌতম সাহাসহ অনেকে উপস্থিত ছিলেন।

সিনেমাটির জন্য সরকারি অনুদান পেয়েছেন অপু বিশ্বাস। চলচ্চিত্র নির্মাণের জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে ৬৫ লাখ টাকা পেয়েছেন তিনি। গত ২০ জুলাই মন্ত্রণালয়ের সভাকক্ষে অপু বিশ্বাসের হাতে অনুদানের চেক তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব।

প্রযোজনার পাশাপাশি এতে অপু অভিনয়ও করবেন অপু। তার বিপরীতে চিত্রনায়ক সাইমন সাদিককে দেখা যাবে। আগামী ১ নভেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে।

২০১৫ সালে চ্যানেল আইতে প্রচারিত এফ কিউ পিটারের ‘দ্য হিরো’ টেলিফিল্মে প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান আজম খান। এরপর থেকে নিয়মিত কাজ করছেন নাটক, টেলিফিল্মে। ২০১৮ সাল থেকে কাজ করছেন চলচ্চিত্র ও বিজ্ঞাপনে।

আজম খান অভিনীত বেশ কিছু চলচ্চিত্র মুক্তির মিছিলে রয়েছে। এ তালিকায় রয়েছে— রায়হান রাফির ‘দামাল’, বন্ধন বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’, খিজির হায়াত খানের ‘ওরা ৭ জন’, মুশফিকুর রহমান গুলজারের ‘টুংগীপাড়ার দুঃসাহসী খোকা’, আবু সায়ীদের ‘সংযোগ’ এবং সোয়াইবুর রহমান রাসেলের ‘নন্দিনী’।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়