ঢাকা     মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১২ ১৪২৯ ||  ০১ রবিউল আউয়াল ১৪৪৪

হাসির রাজাকে চোখের জলে বিদায়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪২, ২২ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৬:৫৮, ২২ সেপ্টেম্বর ২০২২
হাসির রাজাকে চোখের জলে বিদায়

রাজু শ্রীবাস্তব ও তার স্ত্রী শিখা শ্রীবাস্তব

জনপ্রিয় ভারতীয় কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। বৃস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে এই হাসির রাজাকে চোখের জলে চিরবিদায় জানিয়েছেন তার ঘনিষ্ঠজনরা।

বুধবার সকালে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাজু শ্রীবাস্তবের মৃত্যু হয়। বৃহস্পতিবার ফুল দিয়ে সাজানো গাড়িতে তার মরদেহ দিল্লির নিগামবোধ ঘাটে আনা হয়। সেখানেই তার মুখাগ্নি করেন এই কমেডিয়ানের ছেলে আয়ুষ্মান। পরিবারের সদস্যের পাশাপাশি এই সময় রাজু শ্রীবাস্তবের দীর্ঘদিনের সহকর্মী, ভক্ত ও ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

গত ১০ অগস্ট জিমে শরীরচর্চা করার সময় রাজু শ্রীবাস্তবের হার্ট অ্যাটাক হয়েছিল। এরপর থেকেই হাসপাতালে ছিলেন। তার মৃত্যুতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে অনেক বলিউড তারকা শোক জ্ঞাপন করেছেন।

ভারতের মধ্য প্রদেশের একটি মধ্যবিত্ত পরিবারে রাজু শ্রীবাস্তবের জন্ম। তার বাবা রমেশ চন্দ্র শ্রীবাস্তব ছিলেন একজন কবি। ছোটবেলা থেকেই মিমিক্রি করতেন রাজু। পরে টেলিভিশনের জনপ্রিয় একটি কমেডি শো থেকে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। নিজস্ব ভঙ্গিমায় কৌতুক পরিবেশন করে সকলের প্রিয় হয়েছিলেন।

পরবর্তী সময়ে ‘ম্যায়নে পেয়ার কিয়া’, ‘বাজিগর’, ‘বম্বে টু গোয়া’ (রিমেক), ‘আমদানি আঠানি খারচা রুপাইয়া’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন। ছোটপর্দার অনুষ্ঠানেও তাকে দেখা গেছে। জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর তৃতীয় সিজনে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন তিনি। এছাড়া ভারতের উত্তর প্রদেশের ফিল্ম ডেভেলপমেন্ট কাউন্সিলের চেয়ারম্যান ছিলেন রাজু শ্রীবাস্তব।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়