ঢাকা     মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১২ ১৪২৯ ||  ০১ রবিউল আউয়াল ১৪৪৪

বডি বিল্ডিং চ্যাম্পিয়নশিপের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ডন-অপু

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৯, ২২ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৮:৫৭, ২২ সেপ্টেম্বর ২০২২
বডি বিল্ডিং চ্যাম্পিয়নশিপের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ডন-অপু

শরীরের সুস্থতার সঙ্গে খেলাধুলার সুনিবিড় সম্পর্ক রয়েছে। অপরদিকে মনের সুস্থতার সবচেয়ে বড় অস্ত্র হচ্ছে বিনোদন। আর বিনোদনের অন্যতম শক্তিশালী এবং প্রধান মাধ্যম হচ্ছে গান। খেলাধুলা আর সঙ্গীতকে এক সুঁতোয় বাঁধার কঠিন কাজটি দীর্ঘদিন ধরে চালিয়ে যাচ্ছেন ক্রীড়াবান্ধব কর্পোরেট প্রতিষ্ঠান ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। 

আজ জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ারের শেখ কামাল অডিটোরিয়ামে ওয়ালটন কাপ বডি বিল্ডিং চ্যাম্পিয়নশিপের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গান গেয়ে মাতান ডন। একই মঞ্চে অতিথি হয়েছে ঢালিউড কুইন অপু বিশ্বাস।  

শিল্পীর নিজের গাওয়া মৌলিক গানের পাশাপাশি এপার এবং ওপার বাংলার জনপ্রিয় শিল্পীদের শ্রুতিমধুর বেশ কিছু গান পরিবেশন করেন। ‘তুমি রোজ বিকেলে আমার বাগানে ফুল নিতে আসতে’- বাংলাদেশের অন্যতম জনপ্রিয় শিল্পী কুমার বিশ্বজিতের এই গান দিয়ে একক কনসার্টের সূচনা করেন ডন। এরপর একে একে গেয়ে শোনান আরো ছয়টি গান। 

তিন দিনব্যাপী অনুষ্ঠিত ওয়ালটন কাপ বডি বিল্ডিং প্রতিযোগিতার আজ ছিল সমাপনী দিন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ডন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ ছাড়া বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার কর্মকর্তা মীর মোহাম্মদ মোতাহার হোসেন, রিয়াল হিরোজ এক্সপোর চেয়ারম্যান মালা খন্দকার, বডি বিল্ডিং ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের ব্যবস্থাপনায় গত ২০ সেপ্টেম্বর থেকে শুরু হয় ‘ওয়ালটন কাপ বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপ-২০২২।’ পুরুষদের দুটি ও মেয়েদের একটিসহ মোট তিনটি বিভাগে এবারের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার প্রত্যেক ক্যাটাগরির ছয়জনকে পুরস্কৃত করা হয়। তার মধ্যে প্রতি ক্যাটাগরির প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারকারীদের প্রাইজমানি দেওয়া হয়। সব মিলিয়ে মোট ২ লাখ ৮০ হাজার টাকার প্রাইজমানি পান বিজয়ীরা। এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/রাহাত

সর্বশেষ

পাঠকপ্রিয়