ঢাকা     শনিবার   ১০ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৯

মিমির নতুন গান প্রশংসা কুড়াচ্ছে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৬, ২৫ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১২:৩১, ২৫ সেপ্টেম্বর ২০২২

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী ও তৃণমূলের সংসদ সদস্য মিমি চক্রবর্তী। বেশ আগে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন এই নায়িকা। দুর্গা পূজা উপলক্ষে এবার নতুন গান নিয়ে হাজির হলেন মিমি।

শনিবার (২৪ সেপ্টেম্বর) মিমি চক্রবর্তীর নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘আমাদের পূজার গান’ শিরোনামের গানটি। কণ্ঠ দেওয়ার পাশাপাশি এ গানের মডেল হয়েছেন মিমি। গানটির কথা ও সুর করেছেন লিংকন। গানের ভিডিও নির্মাণ করেছেন তুহিন।

নতুন গানের বিষয়ে মিমি চক্রবর্তী বলেন—‘অনেকদিন ধরেই ভাবছিলাম পূজার গান নিয়ে কিছু একটা করতে হবে। তার উপর আমার ইউটিউব চ্যানেলে মন্তব্য করে অনেকেই পূজার গান গাইতে বলেন। সেই কারণেই পূজার গান নিয়ে আসা। অনেকগুলো গান তৈরি হয়েছিল; শেষমেশ এটা পছন্দ হয়। বিশ্বকর্মা পূজার সময় গানটির শুটিং হয়। খুব তাড়াহুড়ার মধ্যে পুরো ব্যাপারটা হয়েছে। গানের মধ্যে পূজার ফিল রাখার চেষ্টা করেছি। আশা করি, সবার ভালো লাগবে।’

গানটির মুক্তির পর থেকে নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছে। মাধব চক্রবর্তী লিখেছেন, ‘সত্যি অসাধারণ হয়েছে গানটি। গানের কথার সাথে সুর একদম পুজো পুজো অনুভব করাচ্ছে।’ মনীষ রায় বলেন, ‘‘খুব দারুণ। অপূর্ব হয়েছে গানটি। আপনি যেমন সুন্দর তেমনি মা দুর্গার আশীর্বাদে ‘আমাদের পুজোর গান’ খুবই মিষ্টি আর খুব ভালো হয়েছে। অনেক অনেক শুভেচ্ছা আর ভালোবাসা।’’ শাওন দেবনাথ বলেন, ‘গানটা ভালো লেগেছে দিদি।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে কমেন্ট বক্সে।

সম্প্রতি হিন্দি ভাষার একটি কনটেন্টের মধ্য দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে নাম লেখিয়েছেন মিমি। মিমির ওটিটির এ কাজের বিষয়ে বিস্তারিত তথ্য জানা যায়নি। তবে এতে তার সহশিল্পী হিসেবে কাজ করবেন আলী ফজল। মিমি অভিনীত মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘খেলা যখন’। সিনেমাটিতে জুটি বেঁধেছেন অর্জুন চক্রবর্তী। এটি পরিচালনা করেছেন অরিন্দম শীল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়