ঢাকা     শনিবার   ১০ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৯

‘ব্রহ্মাস্ত্র টু’-তে অভিনয় প্রসঙ্গে হৃতিকের বক্তব্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ২৭ সেপ্টেম্বর ২০২২  
‘ব্রহ্মাস্ত্র টু’-তে অভিনয় প্রসঙ্গে হৃতিকের বক্তব্য

বহুল আলোচিত বলিউড সিনেমা ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’। মুক্তির পর বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে এই সিনেমা। বর্তমানে এর দ্বিতীয় পার্ট মুক্তির অপেক্ষায় দর্শক।

এদিকে শোনা যাচ্ছে, ‘ব্রহ্মাস্ত্র পার্ট টু: দেবা’ সিনেমায় অভিনয় করবেন হৃতিক রোশান। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন এই অভিনেতা। তিনি বলেন, ‘বিক্রম বেদা সিনেমার পর আমি ফাইটার-এর শুটিং শুরু করব, এরপর হয়তো আপনারা যে সিনেমার কথা বলছেন সেটি করার সম্ভবনা রয়েছে।’

হৃতিক রোশান অভিনীত পরবর্তী সিনেমা ‘বিক্রম বেদা’। সম্প্রতি প্রকাশিত এই সিনেমার ট্রেইলার দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে। অ্যাকশন-থ্রিলারধর্মী এই সিনেমায় আরো আছেন সাইফ আলী খান। সিনেমাটিতে হৃতিককে দেখা যাবে গ্যাংস্টার বেদার চরিত্রে। তামিল ভাষার একই নামের ব্যবসাসফল একটি সিনেমার রিমেক এটি। সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন— রাধিকা আপ্তে, রোহিত শরফ, সত্যদীপ মিশ্র প্রমুখ। আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘বিক্রম বেদা’।

অন্যদিকে ‘ফাইটার’সিনেমায় হৃতিকের বিপরীতে আছেন দীপিকা পাড়ুকোন। সিনেমাটি  পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। ‘ব্যাং ব্যাং’, ‘ওয়ার’র মতো সিনেমা নির্মাণ করেছেন এই পরিচালক। জানা গেছে, অ্যাকশন ঘরানার এই সিনেমায় হৃতিক ও দীপিকাকে ঝুঁকিপূর্ণ দৃশ্যে দেখা যাবে। দু’জনই বেশ কিছু অ্যাকশন দৃশ্যে একসঙ্গে স্টান্ট করবেন। এছাড়া ‘কৃষ-ফোর’ সিনেমা নির্মাণের কাজ নিয়েও ব্যস্ত হৃতিক।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়