ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

সিনেমার প্রচারে গিয়ে শ্লীলতাহানির শিকার দুই অভিনেত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫১, ২৮ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৭:৪৪, ২৮ সেপ্টেম্বর ২০২২
সিনেমার প্রচারে গিয়ে শ্লীলতাহানির শিকার দুই অভিনেত্রী

এই ভিড় ঠেলে বের হওয়ার সময় শ্লীলতাহানির শিকার হন দুই অভিনেত্রী

সিনেমার প্রচারে গিয়ে শ্লীলতাহানির শিকার হয়েছেন জনপ্রিয় দুই অভিনেত্রী। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকালে ‘স্যাটারডে নাইট’ সিনেমার প্রচারে ভারতের কেরালার কোঝিকোড়ের একটি মলে যান মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রির দুই অভিনেত্রী। সেখানে এই অপ্রীতিকর ঘটনা ঘটে। অফিশিয়াল ইনস্টাগ্রামে আলাদা আলাদা পোস্টে এমন অভিযোগ করেছেন তারা। তা ছাড়াও ওই মুহূর্তের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, প্রচন্ড ভিড়ের মধ্য দিয়ে নিয়ে যাওয়া হচ্ছে দুই অভিনেত্রীকে। এসময় আকস্মিকভাবে একজনকে থাপ্পড় মারেন এক অভিনেত্রী।

এ অভিনেত্রী ঘটনার বর্ণনা দিয়ে ইনস্টাগ্রাম পোস্টে বলেন—‘আমরা সবাই আমাদের নতুন সিনেমার প্রচারে গিয়েছিলাম। আমাদের এত ভালোবাসার জন্য কালিকটের মানুষকে ধন্যবাদ জানাই। সেখানকার মলে এমন ভিড় হয়েছিল যে, নিরাপত্তারক্ষীরা সামাল দিতে হিমশিম খাচ্ছিলেন। ওখান থেকে বেরোনোর সময় আমার এক সহকর্মীর সঙ্গে কেউ অশ্লীল আচরণ করেন। ভিড়ের মধ্যে ও তার কোনো প্রতিক্রিয়া দেওয়ার সুযোগ পায়নি। তার পর একই কাজ করা হয় আমার সঙ্গেও। আমি তখন কী করেছি, আপনারা ভিডিওতে দেখেছেন।’

এমন ঘটনায় হতভম্ব শ্লীলতাহানির শিকার অন্য অভিনেত্রী। তিনি তার ইনস্টাগ্রাম পোস্টে বলেন, ‘কোঝিকোড়ে সিনেমার প্রচার করতে গিয়ে আমার ভয়াবহ অভিজ্ঞতা হয়েছে। ভিড়ের মধ্যে একজন আমাকে স্পর্শ করে। আমাদের চারপাশের মানুষজন কি সত্যিই এত খারাপ? আমি সিনেমার প্রচারের জন্য আগেও অনেক জায়গায় গিয়েছি, কোথাও এই অভিজ্ঞতা হয়নি। আমার সহকর্মীর সঙ্গেও একই কাজ করা হয়েছে। ও তার জবাবে তা-ও কিছু করতে পেরেছে; কিন্তু আমি হতভম্ব হয়ে পড়েছিলাম। এর শেষ কোথায়?’

এমন ন্যাক্কারজনক ঘটনা প্রকাশ্যে আসার পর তীব্র প্রতিবাদ জানিয়েছেন নেটিজেনরা। তবে এখনো কেউ গ্রেপ্তান হয়নি। এ বিষয়ে স্থানীয় পুলিশ বলেন—দুই অভিনেত্রীকে শ্লীলতাহানির ঘটনায় তদন্ত চলছে। অভিযুক্তদের শনাক্ত করে দ্রুত গ্রেপ্তার করা হবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়