ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

সন্তানের জন্য দোয়া চাইলেন শাকিব

প্রকাশিত: ১২:৩৬, ৩০ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৪:৩৬, ৩০ সেপ্টেম্বর ২০২২
সন্তানের জন্য দোয়া চাইলেন শাকিব

সব জল্পনার অবসান ঘটালেন অভিনেতা শাকিব খান। অবশেষে দীর্ঘ লুকোচুরির পর বুবলী ও তার সন্তানকে নিয়ে বার্তা দিলেন এই অভিনেতা।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) শাকিব খান ভেরিফায়েড ফেইসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট দেন। লিখেছেন: ‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।’

শেহজাদ খান বীর শাকিব খান-বুবলীর সন্তান উল্লেখ করে এই চিত্রনায়ক আলো লিখেছেন: ‘শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

আরও পড়ুন

কী লুকাচ্ছেন বুবলী?
মা হওয়ার গুঞ্জনে মুখ খুললেন বুবলী
প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তানের ছবি

উল্লেখ্য বুবলীও একই কথা উল্লেখ করে একটি পোস্ট দিয়েছেন ভক্তদের উদ্দেশ্যে। উভয়ের একই ফেইসবুক পোস্টের মাধ্যমে শাকিব-বুবলীর প্রেম, বিয়ে, সন্তান হওয়া নিয়ে প্রায় আড়াই বছর ধরে চলতে থাকা গুঞ্জনের সমাপ্তি ঘটল। এবং আবারো প্রমাণিত হলো যা রটে তা কিছু হলেও সত্য বটে! 

জানা গেছে, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্র সন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর। 

‘বসগিরি’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। ছবিতে অভিনয় করতে গিয়ে এক পর্যায়ে তাদের প্রেমের সম্পর্কের খবর শোনা যায়। শাকিব খানের সঙ্গে শবনম বুবলীর প্রেম ছিল বিগত সময়ের আলোচিত বিষয়। যদিও দুজনের কেউই এ বিষয়ে পরিষ্কার করে কিছুই বলেননি। 

রাহাত/তারা

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়