ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

শুরু হলো ‘বিগ বস ১৬’, প্রতিযোগী কারা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৬, ২ অক্টোবর ২০২২   আপডেট: ১৩:০২, ২ অক্টোবর ২০২২
শুরু হলো ‘বিগ বস ১৬’, প্রতিযোগী কারা?

অপেক্ষার পালা শেষ। শুরু হলো ‘বিগ বস’-এর পরবর্তী সিজন।

জনপ্রিয় এই রিয়েলিটি শোয়ের ১৬তম আসর এটি। ইতোমধ্যে ‘বিগ বস’ অন্দর মহলে গল্প, খুনসুটি ও আড্ডায় মেতে উঠেছেন প্রতিযোগীরা। প্রায় সাড়ে তিন মাস এই ঘরে কাটাবেন তারা।

‘বিগ বস ১৬’-এ মোট ১৪জন প্রতিযোগী অংশ নিয়েছেন। তারা হলেন— সাজিদ খান (পরিচালক-সঞ্চালক), এমসি স্ট্যান (র‌্যাপার), নিমৃত কৌর আলুওয়ালিয়া (মডেল-অভিনেত্রী), টিনা দত্ত (অভিনেত্রী), অঙ্কিত গুপ্তা (অভিনেতা), সুম্বুল তৌকির (অভিনেত্রী), মান্য সিং (সাবেক মিস ইন্ডিয়া) সৌন্দর্য শর্মা (চিকিৎসক-মডেল), শালিন ভানোট (অভিনেতা), সৃজিতা দে (অভিনেত্রী), শিব ঠাকারে (মডেল), প্রিয়াঙ্কা চাহার চৌধুরি (মডেল-অভিনেত্রী), গৌতম ভিগ (অভিনেতা), গোরি নাগোরি (নৃত্যশিল্পী-অভিনেত্রী)।

এবারের ‘বিগ বস’ অন্দরের থিম হিসেবে রাখা হয়েছে সার্কাস। ওমুং কুমার এবং তার স্ত্রী বনিতা ‘বিগ বস ১৬’-এর বাড়িটির ডিজাইন করেছেন। বিগ বসের এই হাউজে রয়েছে ৪টি বেডরুম। এগুলোর নাম রাখা হয়েছে— ফায়ার রুম, ব্ল্যাক অ্যান্ড হোয়াইট রুম, কার্ড রুম এবং ভিনটেজ রুম। এছাড়া রান্নাঘর, অ্যাটাচড বাথরুমসহ যাবতীয় আয়োজন তো থাকছেই। পাশাপাশি প্রতিযোগীদের ওপর সব সময় নজরদারির জন্য রাখা হয়েছে মোট ৯৮টি ক্যামেরা।

শনিবার (১ অক্টোবর) ‘বিগ বস ১৬’-এর প্রিমিয়ার হয়। সপ্তাহের শুক্র ও শনিবার বাংলাদেশ সময় দশটা ও অন্য দিনগুলোতে সাড়ে দশটায় ভারতের কালার্স চ্যানেলে ‘বিগ বস’ সম্প্রচার হবে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়