ঢাকা     বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৭ ১৪২৯ ||  ০৬ জমাদিউল আউয়াল ১৪১৪

চুমু নিয়ে রাশমিকার তিক্ত অভিজ্ঞতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৬, ৪ অক্টোবর ২০২২   আপডেট: ১৩:১৪, ৪ অক্টোবর ২০২২
চুমু নিয়ে রাশমিকার তিক্ত অভিজ্ঞতা

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। ‘ডিয়ার কমরেড’ সিনেমায় অভিনেতা বিজয় দেবরকোন্ডার সঙ্গে তার একটি চুম্বন দৃশ্য রয়েছে। এক সাক্ষাৎকারে সেই দৃশ্য নিয়ে কথা বলেছেন এই নায়িকা।

ব্যক্তিগত জীবনে রাশমিকার সঙ্গে বিজয়ের প্রেমের গুঞ্জন শোনা যায়। তাই তাদের সম্পর্কের সমীকরণ প্রায়ই আলোচনায় আসে। পর্দায় তাদের রসায়ন বিশেষ করে ‘ডিয়ার কমরেড’ সিনেমার চুম্বন দৃশ্য ও পরবর্তী সময়ে এটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক বিদ্রূপও হয়।

রাশমিকা বলেন, ‘জানি না কীভাবে সেই সময়গুলো পার করেছি। ব্যক্তি হিসেবে আমি খুবই আবেগপ্রবণ এবং কাছের মানুষদের সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক। এই দৃশ্যটির পর সবাই আমাকে কল করে বলেছিল, সব ঠিকঠাক রয়েছে। কিন্তু অনেক বিদ্রূপও শুনতে হয়েছে।’

এই অভিনেত্রী জানান, তাকে নিয়ে আপত্তিকর অনেক কিছু পত্রিকায় ছাপা হয়েছিল যা তার জন্য অনেক কষ্টের ছিল। তার ভাষায়, ‘আমি অনেক কিছু পড়েছিলাম, যা আমার জন্য অনেক কষ্টের ছিল। দুঃস্বপ্ন দেখতাম যে, সবাই আমার দিক থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে। প্রায়ই এই স্বপ্ন দেখতাম। অনেক দিন দুঃস্বপ্ন দেখে ঘুম ভেঙে যেত এবং বসে বসে কাঁদতাম। এমনও হয়েছে কাঁদতে কাঁদতে ঘুম থেকে উঠতাম।’

রাশমিকার পরবর্তী সিনেমা ‘গুডবাই’। এই সিনেমার মাধ্যমে তার বলিউডে অভিষেক হচ্ছে। এতে আরো আছেন— অমিতাভ বচ্চন, নীনা গুপ্তা, পাভেল গুলাটি প্রমুখ। আগামী ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে। এছাড়াও ‘মিশন মজনু’, ‘অ্যানিমেল’, ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়