ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মহেশের নায়িকা দীপিকা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫১, ১৮ অক্টোবর ২০২২   আপডেট: ১৮:০৬, ১৮ অক্টোবর ২০২২
মহেশের নায়িকা দীপিকা?

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা মহেশ বাবু। তার পরবর্তী সিনেমা ‘এসএসএমবি২৮’। এটি পরিচালনা করবেন এস এস রাজামৌলি। বর্তমানে সিনেমাটির অভিনয়শিল্পী নির্বাচনের কাজ চলছে। এবার জানা গেলো, এ সিনেমায় মহেশ বাবুর বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, পরিচালক রাজামৌলি তার পরবর্তী সিনেমায় দীপিকা পাড়ুকোনকে নেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। সিনেমাটির গল্পসহ পুরো পরিকল্পনা দীপিকার সঙ্গে শেয়ার করবেন। তবে এখন পর্যন্ত দীপিকার সঙ্গে যোগাযোগ করেননি এই নির্মাতা। এমনকী আনুষ্ঠানিক কোনো ঘোষণাও দেননি তিনি।

সিনেমাটির গল্প লিখেছেন রাজামৌলির বাবা কে. ভি. বিজয়েন্দ্র প্রসাদ। বাস্তব জীবনের ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে গল্পটি রচনা করেছেন বলে ধারণা করা হচ্ছে। প্রাথমিকভাবে সিনেমাটির নাম রাখা হয়েছে ‘এসএসএমবি২৮’। অ্যাডভেঞ্চার-ড্রামা ঘরানার এ সিনেমার শুটিং আগামী বছরের শুরুতে শুরু হওয়ার কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে প্রথমবার জুটি বেঁধে পর্দায় হাজির হবেন মহেশ-দীপিকা।

বর্তমানে দীপিকার ঝুলিতে কয়েকটি সিনেমা রয়েছে। দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে ‘প্রজেক্ট কে’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাতেও অভিনয় করছেন এই অভিনেত্রী। পাশাপাশি হৃতিক রোশানের ‘ফাইটার’ সিনেমাতেও অভিনয় করছেন দীপিকা। হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার রিমেকে দেখা যাবে এই নায়িকাকে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়