ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আলোচনায় মালাইকার ২ লাখ টাকার পোশাক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৮, ২৮ অক্টোবর ২০২২   আপডেট: ০৯:২৬, ২৮ অক্টোবর ২০২২
আলোচনায় মালাইকার ২ লাখ টাকার পোশাক

বয়স যে কেবলি সংখ্যা, তা বহুবার প্রমাণ করে দিয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। ২৩ অক্টোবর বলিউডের ‘মুন্নী’ ৪৯ বছর বয়সে পা দেন। এ উপলক্ষে মুম্বাইয়ের একটি অভিজাত রেস্তোরাঁয় প্রেমিকা মালাইকার জন্য পার্টির আয়োজন করেছিলেন অভিনেতা অর্জুন কাপুর। আর তাতে হাজির হয়েছিলেন একঝাঁক তারকা।

এদিন বার্থ ডে গার্ল ফ্রেমবন্দি হয়েছিলেন সাদা-নীল আউটফিটে। পাশাপাশি এ পোশাকের সঙ্গে ম্যাচিং জুতা আর কালো রঙের রোদচশমাও পরেছিলেন মালাইকা। তা ছাড়াও কানে ছিল দুল। এমন আবেদনময়ী সাজে নজর কেড়েছিলেন এই নায়িকা। এবার এই পোশাকের মূল্য নিয়ে জোর চর্চা চলছে।

বলিউড শাদি ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, মালাইকা এই পোশাক কিনেছেন বিলাসবহুল ইতালিয়ান ফ্যাশন হাউস ডলস অ্যান্ড গাব্বানা থেকে। মালাইকার টপসের মূল্য ৮৫ হাজার ৬২৬ টাকা। আর স্কার্টের মূল্য ১ লাখ ১০ হাজার ৯৯৬ টাকা। যার মোট মূল্য দাঁড়ায় ১ লাখ ৯৬ হাজার ৬২২ টাকা।

বলিউডের বহুল চর্চিত প্রেমিক জুটি মালাইকা-অর্জুন। শুরুতে গোপন করলেও তাদের সম্পর্কের বিষয়টি এখন ওপেন সিক্রেট। অনেকদিন ধরেই গুঞ্জন— তাদের সম্পর্ক পরবর্তী ধাপে নিতে চাইছেন অর্জুন-মালাইকা। বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা। এমনকি মালাইকার কাছাকাছি থাকার জন্য অর্জুন নিজেই একটি ফ্ল্যাট কিনে নিয়েছিলেন। তবে বিয়ের বিষয়টি গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে। বরং এখনো লিভ-ইন সম্পর্কেই রয়েছেন তারা।

কবে নাগাদ বিয়ে করছেন মালাইকা-অর্জুন? কিছুদিন আগে ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে এ প্রশ্নের মুখে পড়েন অর্জুন। জবাবে তিনি বলেন—‘আগে নিজের পায়ের নীচের মাটি শক্ত করতে চাই। তারপর বিয়ে। অর্থনৈতিকভাবে সাফল্যের কথা বলছি না। কিন্তু পেশাদার হিসেবে নিজেকে প্রমাণ করতে চাই। আর নিজে খুশি না থাকলে সঙ্গীকেও খুশি রাখা সম্ভব নয়।’

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্ক শুরু হয়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়