ঢাকা     বুধবার   ২২ মার্চ ২০২৩ ||  চৈত্র ৯ ১৪২৯

‘মেয়েকে কোলে নিয়ে অঝোরে কাঁদেন রণবীর’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪০, ৮ নভেম্বর ২০২২   আপডেট: ১০:৪৩, ৮ নভেম্বর ২০২২
‘মেয়েকে কোলে নিয়ে অঝোরে কাঁদেন রণবীর’

প্রথম সন্তানের বাবা-মা হয়েছেন বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত ৬ নভেম্বর দুপুরে মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া। তারপর থেকেই কাপুর ও ভাট পরিবারে আনন্দের হাওয়া বইছে।

কন্যার বাবা হওয়ার পর ক্যামেরার সামনে প্রতিক্রিয়া ব্যক্ত করতে দেখা যায়নি। তবে কন্যাকে প্রথম কোলে তুলে নিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন রণবীর কাপুর। এসময় উপস্থিত সকলের চোখের পাতা আনন্দ অশ্রুতে ভিজে গিয়েছিল।

কাপুর পরিবারের ঘনিষ্ঠজন বলিউড লাইফকে বলেন—‘এর আগে কখনো এতটা খুশি হতে রণবীরকে দেখিনি; সম্পূর্ণ আলাদা একজন মানুষ হয়ে গিয়েছিলেন তিনি। সাধারণত রণবীর কাপুর শান্ত স্বভাবের। কিন্তু তার কন্যা পৃথিবীতে আসার পর উত্তেজনা-আবেগ ধরে রাখতে পারেননি। মেয়েকে কোলে নিয়ে তার দিকে তাকিয়ে অঝোরে কাঁদেন রণবীর। শুধু রণবীর নন, উপস্থিত সবাই এসময় কাঁদতে থাকেন।’

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। বিয়ের আড়াই মাস না পেরোনোর আগে মা হতে যাওয়ার ঘোষণা দেন আলিয়া।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়