ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্ত্রীকে নিয়ে উড়াল দিলেন আল্লু অর্জুন (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১০, ১০ নভেম্বর ২০২২   আপডেট: ০৮:১৫, ১০ নভেম্বর ২০২২
স্ত্রীকে নিয়ে উড়াল দিলেন আল্লু অর্জুন (ভিডিও)

আল্লু অর্জুনের পরনে কালো রঙের প্যান্ট ও টি-শার্ট। মাথার চুল ঝুটি করে বাঁধা। কাঁধ ব্যাগ হাতে নিয়ে গাড়ি থেকে নামেন তিনি। এসময় তার এক সহযোগী তাকে ব্লেজার পরিয়ে দেন। আরো দুজন সহযোগী গাড়ি থেকে ট্রলি নামিয়ে কিছুটা পথ এগিয়ে দেন।

এরপর এয়ারপোর্টের বারান্দায় হাঁটতে দেখা যায় আল্লুকে। এসময় তার পাশে হাঁটতে দেখা যায় স্ত্রী স্নেহা রেড্ডিকে। তার পরনেও কালো রঙের টাউজার ও সাদা রঙের টি-শার্ট। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। কিন্তু স্ত্রীকে নিয়ে কোথায় ছুটলেন ‘পুষ্পা’খ্যাত এই নায়ক?

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, স্ত্রীকে নিয়ে দক্ষিণ আফ্রিকায় অবসর যাপনের জন্য গিয়েছেন আল্লু অর্জুন। বুধবার (৯ নভেম্বর) ভারত ছাড়েন তারা। আর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওটি ধারণ করা হয়েছে হায়দরাবাদ বিমানবন্দর থেকে। তবে কবে নাগাদ তারা ভারতে ফিরবেন তা জানা যায়নি।

চলতি বছরের বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। গত ডিসেম্বরের শেষের দিকে মুক্তি পায় সুকুমার পরিচালিত এ সিনেমা। মুক্তির পর বক্স অফিসে বাজিমাত করে; পাশাপাশি দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়ায় সিনেমাটি।

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। সিনেমাটির দ্বিতীয় পার্টে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন তারা। কিছুদিন আগে সিনেমাটির শুটিং শুরু করেছেন পরিচালক। কয়েক দিন আগে এ সিনেমার শুটিংয়ে অংশ নেন আল্লু অর্জুন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়