ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চাচার সব সম্পত্তি পেলেন প্রভাস?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৫, ১১ নভেম্বর ২০২২   আপডেট: ১২:১৮, ১১ নভেম্বর ২০২২
চাচার সব সম্পত্তি পেলেন প্রভাস?

চাচা-চাচির সঙ্গে প্রভাস

কয়েক মাস আগে মারা গেছেন তেলেগু সিনেমার খ্যাতনামা অভিনেতা ও রাজনীতিবিদ উপলাপতি ভেঙ্কাটা কৃষ্ণম রাজু।

প্রযোজক উপলাপতি সুরিয়া নারায়ণ রাজুর পুত্র ‘বাহুবলি’খ্যাত অভিনেতা প্রভাস। আর কৃষ্ণম রাজু সম্পর্কে সুরিয়া নারায়ণ রাজুর সহোদর ভাই। কৃষ্ণম রাজুর মৃত্যুর পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন প্রভাস।

এবার জানা গেলো, কৃষ্ণম রাজুর স্ত্রী শ্যামলা দেবী গুরুত্বপূর্ণ একটি সিদ্ধান্ত নিয়েছেন। আর তা হলো, কৃষ্ণম রাজুর সমস্ত সম্পত্তি প্রভাসের নামে উইল করে দিয়েছেন শ্যামলা দেবী। টলিউড ডটনেট এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘শ্যামলা দেবী তাদের সম্পত্তির একটি উইল করেছেন। যাতে প্রভাসকে সব সম্পত্তির উত্তরাধিকার করা হয়েছে। তবে চাচাতো বোনদের (কৃষ্ণম রাজুর ৪ কন্যা) দেখাশোনা ও বিয়ের দায়িত্ব প্রভাসকে পালন করতে হবে।’

জানা যায়, কৃষ্ণম রাজু মারা যাওয়ার পর তার নিজ শহরে পারিবারিক একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে শ্যামলা দেবী, কৃষ্ণম রাজুর চার কন্যা ও প্রভাস উপস্থিত ছিলেন। সেখানে এই উইলের বিষয়টি জানানো হয়। মূলত, কৃষ্ণম রাজু মারা যাওয়ার পর এই সিদ্ধান্ত নিয়েছেন কৃষ্ণম রাজুর স্ত্রী শ্যামলা দেবী। তবে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি প্রভাস কিংবা শ্যামলা দেবী।

ব্যক্তিগত জীবনে সীতা দেবীর সঙ্গে প্রথম বিবাহবন্ধনে আবদ্ধ হন কৃষ্ণম রাজু। এ সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। সীতা দেবী মারা যাওয়ার পর শ্যামলা দেবীকে বিয়ে করেন কৃষ্ণম রাজু। এ সংসারে তিনটি কন্যা সন্তান রয়েছে। কৃষ্ণম রাজুর চার কন্যা বয়সে প্রভাসের ছোট।

অন্ধ্র প্রদেশের পশ্চিম গোদাবরিতে ১৯৪০ সালের ২০ জানুয়ারি জন্মগ্রহণ করেন কৃষ্ণম রাজু। পড়ালেখা শেষ করে সাংবাদিকতা শুরু করেন। এরপর সিনেমা জগতে পা রাখেন। তার প্রথম সিনেমা ‘চিলাকা গোরিঙ্কা’ ১৯৬৬ সালে মুক্তি পায়। খল অভিনেতা হিসেবেও তার বেশ খ্যাতি রয়েছে। প্রভাসের ‘বিল্লা’, ‘রাধে শ্যাম’ সিনেমায়ও দেখা গেছে তাকে।

সিনেমায় অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও যোগ দিয়েছিলেন কৃষ্ণম রাজু। সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর আমলে ইউনিয়ন মিনিস্টার ছিলেন কৃষ্ণম রাজু।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়