ঢাকা     বুধবার   ০১ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ১৯ ১৪২৯

হৃতিকের বোনের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন কার্তিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৬, ২৬ নভেম্বর ২০২২   আপডেট: ২১:৩৬, ২৬ নভেম্বর ২০২২
হৃতিকের বোনের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন কার্তিক

বলিউডের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে একজন কার্তিক আরিয়ান। তার হাতে রয়েছে ‘ফ্রেডি’, ‘শেহজাহা’, ‘সত্য প্রেম কি কথা’র মতো একের পর এক সিনেমা। 

পেশাগত জীবনের পাশাপাশি এই নায়কের ব্যক্তিগত জীবনও প্রায়ই থাকে আলোচনায়। কয়েক বছরের ক্যারিয়ারেই একাধিক কো-স্টারের সঙ্গে নাম জড়িয়েছে কার্তিকের। এর মধ্যে সারা আলি খানের সঙ্গে তার প্রেম ছিল বলিউডের হট গসিপ। 

আর এবার কার্তিক নাকি হৃতিক রোশানের চাচাতো বোন পশমিনা রোশানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। বলিউডের বাতাসে এখন এমন গুঞ্জন ভাসছে। প্রায় দিনই মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় হৃতিকের বোনের সঙ্গে দেখা যাচ্ছে কার্তিককে। এমনকি, শুটিংয়ের ফাঁকে সময় পেলেই নাকি কার্তিক ব্যস্ত থাকছেন পশমিনার সঙ্গে।

পশমিনা রোশান

ফলে তারা যে প্রেম করছেন সে বিষয়ে প্রায় নিশ্চিত ছিলেন ভক্তরা। তবে কার্তিক এবার মুখ খুললেন এই গুঞ্জন নিয়ে। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কার্তিক বলেন, ‘কাজের বাইরে আমারও একটা জীবন আছে। আমার বন্ধুরা রয়েছে। আমি যদি কোনো বন্ধুর সঙ্গে সময় কাটাই সেটাকেও হঠাৎ প্রেমের তকমা দিয়ে দেওয়া হচ্ছে। এটা কী ঠিক? এতে তো সমস্যা তৈরি হচ্ছে অনেক রকম। গুজব ছড়াচ্ছে। অভ্যস্ত হয়ে যাচ্ছি কিন্তু গায়ের চামড়া এখনও ততটা মোটা হয়নি।’

ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা কেমন প্রভাব ফেলে জানতে চাইলে কার্তিক বলেন,  ‘নেগেটিভ চর্চা নিঃসন্দেহে আমাকে প্রভাবিত করে। আর যদি আমি কিছু ভুল না করে থাকি এবং সেই চর্চা সম্পূর্ণ অর্থহীন হয় তাহলে আরও বেশি করে আমি প্রভাবিত হয়ে থাকি।’ 

কার্তিককে আগামীতে দেখা যাবে শশাঙ্ক ঘোষের ‘ফ্রেডি’তে। এতে কার্তিকের নায়িকা আলিয়া এফ। ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে আগামী মাসের ২ তারিখে মুক্তি পাবে ‘ফ্রেডি’। এতে সিরিয়াল কিলারের চরিত্রে দেখা মিলবে কার্তিকের।

বলিউডের মিউজিক ডিরেক্টর রাজেশ রোশানের মেয়ে পশমিনা রোশান। তিনি হৃতিক রোশানের প্রথম কাজিন। ‘ইশিক ভিশক রিবাউন্ড’ সিনেমার মধ্য দিয়ে খুব শিগগির বলিউডে পা রাখতে যাচ্ছেন পশমিনা। এ সিনেমায় তার নায়ক রোহিত সরফ।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়