ঢাকা     বুধবার   ০১ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ১৯ ১৪২৯

এলাকার ‘বড় ভাই’ থেকে ই-কমার্সের এমডি, অবশেষে গ্রেপ্তার!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৫, ২৮ নভেম্বর ২০২২   আপডেট: ১০:৩৫, ২৯ নভেম্বর ২০২২
এলাকার ‘বড় ভাই’ থেকে ই-কমার্সের এমডি, অবশেষে গ্রেপ্তার!

‘ব‌্যাচেলর পয়েন্ট’ নাটকের দৃশ্য

পরিচালক কাজল আরেফিন অমির ‘ব‌্যাচেলর পয়েন্ট’ নাটকের চতুর্থ সিজন চলছে। সোমবার (২৮ নভেম্বর) ইউটিউবে উন্মুক্ত হবে নাটকটির নতুন পর্ব। এই পর্বে গ্রেপ্তার হন ‘লগে আছি ডটকম’ ই-কমার্সের এমডি চরিত্রে অভিনয় করা মুসাফির সৈয়দ বাচ্চু। এদিন বিকেলে অমি নাটকের দৃশ্যটি প্রকাশের মাধ্যমে দর্শকদের খবরটি জানান। 

গল্পের প্রয়োজনেই নাটকের এই চরিত্রটি তৈরি করা হয়েছে জানিয়ে নির্মাতা অমি বলেন, এই নাটকে সবার প্রিয় এলাকার বড় ভাই বাচ্চু ‘লগে আছি ডটকম’ থেকে কোটি কোটি টাকার অর্ডার নেয়। কিন্তু ডেলিভারিগুলো ঠিকঠাক মতো দিচ্ছে না। সেজন্য পাবলিক তার বিরুদ্ধে মামলা করে। পরে তাকে গ্রেপ্তার করা হয়। শেষ পর্যন্ত কী ঘটে জানতে হলে দর্শকদের নাটকটি দেখতে হবে।

নাটকটির তিন সিজন পর্যন্ত বাচ্চুর চরিত্র ছিল এলাকার ‘বড় ভাই’। এরপর চতুর্থ সিজনেই তাকে দেখানো হয় বিত্তশালী চরিত্রে। হুট করেই অনেক টাকার মালিক বনে যান বাচ্চু। অবশেষে গ্রেপ্তারের মাধ্যমে তার ই-কমার্স চরিত্রের যবনিকা টানছেন পরিচালক অমি। 

উল্লেখ্য, ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের যাত্রা শুরু ২০১৭ সালে। চলতি বছরের শুরুর দিকে তৃতীয় মৌসুম শেষ হওয়ার পর চতুর্থ মৌসুমের প্রচার শুরু হয়। এতে মারজুক রাসেল ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজন প্রমুখ।

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়