ঢাকা     বৃহস্পতিবার   ২৩ মার্চ ২০২৩ ||  চৈত্র ১০ ১৪২৯

২৪ বছর পর চোখে চোখ রেখে স্মৃতি উসকে দিলেন সালমান-কাজল (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৬, ২৯ নভেম্বর ২০২২   আপডেট: ১৫:৫৯, ২৯ নভেম্বর ২০২২
২৪ বছর পর চোখে চোখ রেখে স্মৃতি উসকে দিলেন সালমান-কাজল (ভিডিও)

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান ও অভিনেত্রী কাজল। কাজের বাইরেও তাদের ব্যক্তিগত সম্পর্ক দারুণ। সম্প্রতি ভাইজানের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস ১৬’-এর ঘরে এসেছিলেন কাজল। মূলত, ‘সালাম ভেঙ্কি’ সিনেমার প্রচারের কাজে এই শোয়ে হাজির হন কাজল। আলোচিত এই মঞ্চে চোখে চোখ রেখে স্মৃতি উসকে দেন এই দুই তারকা।

সোহেল খান পরিচালিত জনপ্রিয় সিনেমা ‘পেয়ার কিয়া তো ডরনা কিয়া’। এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন কাজল-সালমান। ১৯৯৮ সালে মুক্তি পায় এটি। ৭ কোটি রুপি বাজেটের এ সিনেমা ৩৩ কোটি রুপির বেশি আয় করেছিল। সিনেমাটির একটি দৃশ্যে কাজল-সালমান পরস্পরের চোখের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে থাকতে হয়েছিল। মঞ্চে পা রেখে ২৪ বছর পর একই কাজ করলেন কাজল-সালমান।

এই মুহূর্তের একটি ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল। তাতে দেখা যায়, স্বাগত জানিয়ে কাজলকে মঞ্চে নিয়ে আসছেন সালমান খান। ২৪ বছর আগের কথা স্মরণ করে কাজল বলেন, ‘চোখের পলক ফেলে তুমি (সালমান) আমাকে ঠকিয়েছিলে।’ পালটা সাফাই দিয়ে সালমান খান বলেন, ‘ওই সময়ে আমার চোখে কিছু একটা ঢুকে গিয়েছিল।’ তারপর চোখে চোখ রেখে দৃষ্টি বিনিময় করেন এই জুটি।

এ দিন মঞ্চে কাজলের জন্য আরো একটি খেলার আয়োজন করেছিলেন সালমান খান। এ খেলায় কাজল কানে হেডফোন পরেছিলেন। আর সালমান ইশারায় যা কিছু বলেন তা আন্দাজ করতে হয় কাজলকে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়