ঢাকা     সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৬ ১৪২৯

আমার প্যানেলের প্রতিনিধিরা নিপুণকে সমর্থন দেয়নি: জায়েদ খান 

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ২৯ নভেম্বর ২০২২   আপডেট: ১৬:১৩, ২৯ নভেম্বর ২০২২
আমার প্যানেলের প্রতিনিধিরা নিপুণকে সমর্থন দেয়নি: জায়েদ খান 

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে জায়েদ-নিপুণের আইনি লড়াই এখনো অব্যাহত। আদালতের রায়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়ত্ব পালন করছেন নিপুণ আক্তার। গত নয় মাসে জায়েদ খানের প্যানেলের বিজয়ীরা সমিতির মিটিংয়ে অংশ নেননি। তবে রোববার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত মিটিংয়ে অংশ নেন জায়েদ খানের প্যানেলের প্রায় সবাই। এতে উচ্ছ্বসিত কাঞ্চন-নিপুণ প্যানেলের বিজয়ীরা। কেউ কেউ বলছেন- জায়েদ খানের প্যানেলের বিজয়ীরা নিপুণকে সমর্থন দিয়েছেন বা বরণ করে নিয়েছেন। কিন্তু জায়েদ খান বলছেন ভিন্ন কথা। 

জায়েদ খান বলেন, ‘আমার প্যানেলের নির্বাচিত প্রতিনিধিরা নিপুণকে সমর্থন দিয়েছে- এই তথ্য সঠিক নয়। আমার প্যানেল থেকে নির্বাচিত প্রতিনিধিরা সমিতিতে গিয়েছেন সভাপতির আমন্ত্রণে। যেহেতু তারা নির্বাচিত প্রতিনিধি তারা সমিতির কার্যক্রমে অংশ নিতেই পারেন। আর যারা ভোট দিয়েছেন, সেই শিল্পীরা বলছিলেন ওনারা সমিতিতে আসেন না, আমরা কি তাহলে ভোট দিয়ে ভুল করলাম! তো ভোটারদের সম্মানের জন্য, ভোটের অধিকারের জন্য আমার প্যানেল থেকে নির্বাচিত প্রতিনিধিরা সমিতিতে গিয়েছেন। তার মানে এই নয় যে, তারা নিপুণকে বরণ করতে গেছেন, তারা আমার সাথে নেই- এটা কিন্তু না।’

বর্তমানে ‘বাহাদুরী’ সিনেমার শেষ অংশের শুটিং করছেন জায়েদ খান। এছাড়া ‘সোনার চর’ সিনেমার কিছু অংশের কাজ বাকি রয়েছে বলে জানান এই অভিনেতা।  

রাহাত//

সর্বশেষ

পাঠকপ্রিয়