ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নায়কের থাপ্পরের প্রতিশোধ নিলেন নায়িকা

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৫, ২৯ নভেম্বর ২০২২   আপডেট: ১৪:৪২, ৩০ নভেম্বর ২০২২

কয়েকদিন আগে নায়ক সিয়ামকে চুমু দেয়ায় নায়িকা সুনেরাহকে কষে চড় মারেন তিনি। এমন একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়। যদিও বিষয়টি ছিলো দীপংকর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমার শুটিংয়ের দৃশ্য। এবার চড়ের প্রতিশোধ নিলেন সুনেরাহ। তিনি সিয়ামকে একের পর এক চড় মারেন। তবে শুটিংয়ে নয়। মজাল ছলে।

সিয়াম-সুনেরাহ বর্তমানে থাইল্যান্ডে ‘অন্তর্জাল’ সিনেমা শুটিং করছেন। দৃশ্যধারণের ফাঁকে ধারণ করা একটি ভিডিও আজ মঙ্গলবার সকালে ফেসবুকে পোস্ট করে সিয়াম লিখেছেন, ‘থাপ্পড়ের প্রতিশোধ’।ভিডিওতে দেখা গেছে, সিয়ামের দুই হাত ধরে আছেন নির্মাতা দীপন আর সিয়ামের গালে একের পর এক থাপ্পড় কষাচ্ছেন সুনেরাহ।ভিডিও দেখা বোঝা যাচ্ছে, খোশ মেজাজেই আছেন তারা।দৃশ্যধারণে ফাঁকে খুনসুটিতে সময় কাটছে তাদের।তার খানিকটা প্রকাশ্যে এল ভিডিওতে।

দীপংকর দীপন পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে বড় পর্দায় আসছেন সিয়াম ও সুনেরাহ।সরকারের আইসিটি বিভাগের উদ্যোগে নির্মিতব্য চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।সিনেমার গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। এর সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ।চিত্রনাট্য করেছেন পরিচালক দীপংকর দীপন।

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়