ঢাকা     বুধবার   ০১ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ১৯ ১৪২৯

সোনাক্ষীর সঙ্গে ৬২ বছর বয়েসী বালাকৃষ্ণার রোমান্স

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২১, ৩ ডিসেম্বর ২০২২   আপডেট: ০৮:৩৪, ৩ ডিসেম্বর ২০২২
সোনাক্ষীর সঙ্গে ৬২ বছর বয়েসী বালাকৃষ্ণার রোমান্স

দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা বালাকৃষ্ণা। তাকে নিয়ে পরিচালক অনিল রবিপুরী নির্মাণ করছেন ‘এনবিকে১০৮’ শিরোনামে সিনেমা। এতে ৬২ বছর বয়েসী বালাকৃষ্ণার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে ৩৫ বছর বয়েসী সোনাক্ষী সিনহাকে।

ইন্ডিয়া টুডেকে একটি সূত্র বলেন— ‘‘এনবিকে১০৮’ সিনেমায় বালাকৃষ্ণার বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সিনেমার চিত্রনাট্য শোনানোর জন্য মুম্বাই গিয়ে এ অভিনেত্রীর সঙ্গে দেখা করেছেন পরিচালক। গল্প শুনে সিনেমাটিতে অভিনয়ের মৌখিক সম্মতি দিয়েছেন সোনাক্ষী। তবে এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিক চেয়েছেন তিনি। চুক্তি স্বাক্ষরের সময়ে সোনাক্ষী অগ্রিম অর্থ নেবেন।’’

এ সিনেমার বিষয়ে পরিচালক অনিল রবিপুরী বলেন—‘অর্জুন রেড্ডি, পোকিরি কিংবা গব্বর সিংকে যেভাবে পর্দায় উপস্থাপন করা হয়েছে; সেভাবে বালাকৃষ্ণাকে তুলে ধরা আমার কাছে বড় চ্যালেঞ্জ। কারণ এ সিনেমায় বালাকৃষ্ণার উপস্থিতি আরেকটি চরিত্রের উপর নির্ভর করে হবে।’

অ্যাকশন-ড্রামা ঘরানার এ সিনেমার গল্পে বালাকৃষ্ণার মেয়ের চরিত্রে অভিনয় করবেন শ্রীলীলা। শাইন স্ক্রিন্সের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করবেন হরিশ পেড়ি। হায়দরাবাদে সিনেমাটির শুটিং সেট তৈরি করা হয়েছে। আগামী ৮ ডিসেম্বর শুটিং শুরু করবেন নির্মাতারা।

সোনাক্ষী সিনহা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ডাবল এক্সেল’। এতে তার সহশিল্পী হুমা কুরেশি কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন। গত ৪ নভেম্বর মুক্তি পায় এটি। তার পরবর্তী সিনেমা ‘কাকুডা’। এরই মধ্যে সিনেমাটির শুটিং শেষ করেছেন সোনাক্ষী। এতে আরো অভিনয় করেছেন রিতেশ দেশমুখ।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়