ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পরীর পর মেসির প্রেমে পূজা!

প্রকাশিত: ১৬:৫১, ৪ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৭:০৬, ৪ ডিসেম্বর ২০২২
পরীর পর মেসির প্রেমে পূজা!

ফুটবলের সবচেয়ে বড় আসর ফিফা ওয়ার্ল্ড কাপ। এবারের বিশ্বকাপ আসর বসেছে কাতারে। ফুটবল জ্বরে ভাসছে গোটা বিশ্ব। নিজেরা না খেললেও সমর্থনে পিছিয়ে নেই বাংলাদেশ। এদিকে মেসির পায়ের জাদুর প্রেমে পড়েছেন দেশের গ্ল্যামার কন্যা পরীমনি। এবার অস্ট্রেলিয়ার বিপক্ষে আর্জেন্টিনার খেলা দেখে মেসির প্রেমে পড়লেন পূজা চেরি।

আর্জেন্টিনা এবং মেসির দারুণ ভক্ত হালের ক্রেজ পূজা চেরি। প্রতিটি ম্যাচই ভীষণ উপভোগ করছেন পূজা। গতকালও রাত জেগে মেসিদের খেলা দেখেছেন এই নায়িকা। মেসির করা গোলে আনন্দে ভেসেছেন পূজা। আর সেই অনুভূতি ভাগ করে নিয়েছেন বন্ধুদের সঙ্গেও।

মেসির গোলের পর পরই উল্লাস প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে পূজা লিখেছেন, ‘লাভ ইউ মেসি।’ সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার চারটি ইমোজি। পূজার পোস্ট থেকেই বোঝা যায়, মেসির গোলটি তিনি কতটা উপভোগ করেছেন। এরপর আর্জেন্টিনার দেওয়া দ্বিতীয় গোলেও উদযাপন করেন এই তারকা। লেখেন, ‘আরেহ আরেকটা।’ সঙ্গে যোগ করেন, ‘#গোল২’।

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুর্দান্ত এক জয় তুলে নিয়ে বিশ্বকাপের দ্বিতীয় দল হিসেবে কোয়ার্টার ফাইনালে উঠে গেছে আর্জেন্টিনা। প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হোঁচট খাওয়া দলটি পরের তিন ম্যাচেই খেলেছে অনবদ্য। জিতেছে প্রতিপক্ষের জালে দুটি করে গোল জড়িয়ে।

রাউন্ড অব সিক্সটিনের ম্যাচে ৩৫ মিনিটে অনবদ্য এক গোলে আলবিসেলেস্তেদের উল্লাসে ভাসান এলএমটেন। এবারের বিশ্বকাপে চার ম্যাচে এটি তার তৃতীয় গোল। শুধু গোল দিয়ে খুদে জাদুকরকে বিচার করলে ভুল হবে। পুরো টুর্নামেন্ট জুড়েই নিজের সেরা ছন্দে আছেন মেসি।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়