ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

ডিপজলের ৬ সিনেমায় কে এই কাজল?

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৭, ৬ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৬:৪৬, ৬ ডিসেম্বর ২০২২
ডিপজলের ৬ সিনেমায় কে এই কাজল?

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। প্রযোজক হিসেবেও সমান সফল তিনি। তার হাত ধরে চলচ্চিত্রে প্রতিষ্ঠিত হয়েছেন অনেকেই। এবার এই দাপুটে খল অভিনেতার সিনেমার নায়িকা হচ্ছেন নবাগত কাজল। ডিপজলের পরবর্তী সিনেমা ‘আলী ভাই’-এ কাজলকে নায়িকা হিসেবে দেখা যাবে। তার নায়ক হবে জয় চৌধুরী।

নায়িকা হতে যাওয়া কাজলকে আবিষ্কার করেছেন ডিপজল। মনতাজুর রহমান আকবর পরিচালিত এই সিনেমার শুটিং আগামী জানুয়ারিতে শুরু করা হবে। এর আগে কাজলকে পরিপূর্ণ নায়িকা হিসেবে গড়ে তুলতে দীর্ঘ সময় ধরে গ্রুমিংয়ের ব্যবস্থা করেন ডিপজল।মনতাজুর রহমান আকবরের তত্ত্বাবধানে কাজলকে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রের বিশাল ক্যানভাসের খুঁটিনাটি  হাতেকলমে শেখানো হয়েছে। নাচ এবং ফাইটও শেখানো হয়েছে বলে জানান এর নির্মাতা। 

‘আলী ভাই’সহ তার পরবর্তী আরও ৬টি সিনেমায় কাজলকে নায়িকা করা হবে।এগুলোর মধ্যে রয়েছে ‘সরকার’, ‘বাবুর্চি’, ‘আক্রোশ’, ‘মানিক রতন’ ইত্যাদি।

কাজলকে নিয়ে ডিপজল বলেন, মেয়েটি একেবারে নতুন।ওর মধ্যে সম্ভাবনা দেখেছি।নায়িকা হওয়ার সবগুণ ওর মধ্যে রয়েছে।এজন্য পরিপূর্ণ নায়িকা হিসেবে গড়ে তুলতে ওর জন্য যা করা দরকার তাই করা হয়েছে।আশা করছি, চলচ্চিত্রের শিল্পী সংকটের সময় একজন প্রতিভাময়ী নতুন নায়িকা পাওয়া যাবে।

মনতাজুর রহমান আকবর বলেন, কাজলকে ইতোমধ্যে নায়িকা হওয়ার উপযুক্ত করে গড়ে তোল হয়েছে।ওর মধ্যে সম্ভাবনা রয়েছে।এ কারণেই ওকে নিয়ে কাজ করছি।আশা করি, কাজল তার প্রতিভাকে কাজে লাগিয়ে এগিয়ে যেতে পারবে।

রাহাত//

সর্বশেষ

পাঠকপ্রিয়