ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

অবশেষে বলিউডে জয়ার যাত্রা

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫০, ৭ ডিসেম্বর ২০২২  
অবশেষে বলিউডে জয়ার যাত্রা

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল বলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। অবশেষে বলিউডে যাত্রা শুরু করেছেন এই অভিনেত্রী। ‘করক সিং’ নামের এই সিনেমা নির্মাণ করবেন অনিরুদ্ধ রায় চৌধুরী। এতে জয়ার সঙ্গে রয়েছে বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। 
সিনেমাটিতে জয়া-পঙ্কজ ত্রিপাঠী ছাড়াও অভিনয় করছেন ‘দিল বেচারা’খ্যাত অভিনেত্রী সানজানা সাংভি। এছাড়া পশ্চিমবঙ্গের বেশ কয়েকজন অভিনয়শিল্পীকে দেখা যাবে এই সিনেমায়। 

বুধবার (৭ ডিসেম্বর) থেকে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। এর আগে সিনেমার টিম একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন। সেই ছবির সূত্রেই পাওয়া গেলো আরও একটি চমক। সিনেমাটিতে থাকছেন মালায়লাম তারকা পার্বতী থিরুবথু। যিনি তুমুল জনপ্রিয় সিনেমা ‘চার্লি’তে অভিনয় করেছিলেন। সিনেমাটি প্রযোজনা করছে উইজ ফিল্মস।

জয়া আহসান বলেন, ‘এটা আমার প্রথম হিন্দি সিনেমা। এবং এখানে আমার চরিত্রটি গল্পের অবিচ্ছেদ্য অংশ। যখন আমার কাছে এই সিনেছবির প্রস্তাব আসে, আমি রোমাঞ্চিত হয়েছি এবং তাৎক্ষণিক হ্যাঁ বলে দিয়েছি। কারণ অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালক, সঙ্গে পঙ্কজ ত্রিপাঠির মতো সহশিল্পী। আমি বরাবরই চেয়েছিলাম তাদের দুজনের সঙ্গে কাজ করতে এবং সেটা আমার প্রথম হিন্দি সিনেমায়ই হয়ে গেলো! কাজটি নিয়ে আমি খুব উচ্ছ্বসিত।’

জানা গেছে, সিনেমাটি ইনভেস্টিগেটিভ ড্রামা ঘরানার, যেখানে একটি ভেঙে যাওয়া পরিবারের এক হওয়ার হৃদয়স্পর্শী গল্প রয়েছে।এই গল্প লিখেছেন বিরাফ সরকারি, রিতেশ শাহ ও অনিরুদ্ধ রায় চৌধুরী।

রাহাত//

সর্বশেষ

পাঠকপ্রিয়