ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

প্রেমিকসহ সবচেয়ে বেশি খোঁজা হয়েছে সুস্মিতা সেনকে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৭, ৭ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৭:১৯, ৭ ডিসেম্বর ২০২২
প্রেমিকসহ সবচেয়ে বেশি খোঁজা হয়েছে সুস্মিতা সেনকে

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। তার সঙ্গে অন্তরঙ্গ ছবি টুইটারে পোস্ট করে ‘নতুন জীবন’ শুরুর ঘোষণা করেছিলেন আইপিএলের সাবেক চেয়ারম্যান ললিত কুমার মোদী। গত ১৪ জুলাই ললিত কুমার মোদী এক টুইটে সুস্মিতা সেনকে নিজের স্ত্রী হিসেবে উল্লেখ করেন। পাশাপাশি মালদ্বীপে দুজনের ছুটি কাটানোর অন্তরঙ্গ মুহূর্তের ছবিও পোস্ট করেন। তারপর এ নিয়ে হইচই পড়ে যায়।

চলতি বছরে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা ভারতীয় ব্যক্তিদের তালিকা প্রকাশ করেছে। বুধবার (৭ ডিসেম্বর) এ তালিকা প্রকাশ করা হয়। এ তালিকার পঞ্চম স্থানে রয়েছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। আর চতুর্থ স্থানে রয়েছেন তার প্রেমিক ললিত কুমার।

ভারতীয় তারকাদের মধ্যে এ তালিকায় রয়েছেন তিনজন। প্রথমে সুস্মিতা সেন, দ্বিতীয় অবস্থানে অভিনেত্রী অঞ্জলি আরোরা ও ততৃীয় গায়িকা আব্দু রোজিক। তবে ভারতে এ বছর সবচেয়ে বেশি খোঁজা হয়েছে বিজেপির বিতর্কিত নেত্রী নুপুর শর্মাকে।

সুস্মিতা-ললিতের প্রেমের সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি। তিন মাসের মাথায় গুঞ্জন উঠে ভেঙে গেছে এ জুটির প্রেম। সেপ্টেম্বরের শুরুর দিকে ললিত মোদী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের প্রোফাইলের ছবি বদলে ফেলেন, বদলে ফেলা ছবিটি সুস্মিতা-ললিতের ছিল। মূলত, তারপরই শুরু হয় বিচ্ছেদের গুঞ্জন। যদিও এ আর কেউ-ই মুখ খুলেননি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়