ঢাকা     শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৫ ১৪২৯

ছুটি কাটাতে মহাকাশে যাচ্ছেন ভারতীয় অভিনেতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০১, ৯ ডিসেম্বর ২০২২  
ছুটি কাটাতে মহাকাশে যাচ্ছেন ভারতীয় অভিনেতা

ছুটিতে ঘুরতে যেতে ভালোবাসেন না, এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। আর শোবিজ অঙ্গনের তারকারা তো সুযোগ পেলেই উড়াল দেন অন্য দেশে। কিন্তু ভারতীয় টিভি অভিনেতা দেব যোশী ঘুরতে যাচ্ছেন মহাকাশে। বিস্ময় লাগলেও এমনটাই ঘটতে যাচ্ছে।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, ইলন মাস্কের কোম্পানি স্পেসএক্সের পক্ষ থেকে নানা দেশের শিল্পীদের মহাকাশে নিয়ে যাওয়া হচ্ছে। শুধু মহাকাশে নিয়ে যাওয়াই নয়, চাঁদের ২০০ কিলোমিটারের মধ্যে থাকবেন তারা। এরপর পৃথিবীতে ফিরে আসবে এটি। আর এই যাত্রায় জায়গা পেয়েছেন ছোট পর্দার অভিনেতা দেব যোশী।

জাপানের ধনকুবের ইউসাকু মায়েজাওয়া এই প্রজেক্টের নেতৃত্ব দিচ্ছেন। এর নাম দেওয়া হয়েছে ‘ডিয়ার মুন’। এ বিষয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়েছেন তিনি। তাতে দেখা যায়, এ যাত্রায় আটজন সদস্য রয়েছেন। তাতে দেব যোশীর ছবিও রয়েছে। ২০২৩ সালে মহাকাশে যাবে এই টিম।

দেব যোশী বলেন, ‘এই মহাকাশযাত্রা জীবনটাই হয়তো বদলে দেবে। এই ট্যুর থেকে অনেক কিছু শিখতে চাই।’

থিয়েটারের মাধ্যমে অভিনয়ের হাতেখড়ি দেব যোশীর। পরবর্তীতে বিজ্ঞাপনে কাজ করেন তিনি। ২০০৬ সালে শিশুশিল্পী হিসেবে ‘লাকি’ ধারাবাহিকে অভিনয়ের মধ্য দিয়ে টিভিতে অভিষেক ঘটে তার। তারপর থেকে নিয়মিত টিভি সিরিয়ালে কাজ করছেন ২২ বছর বয়েসী এই অভিনেতা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়