ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মেসির পায়ের জাদু দেখার অপেক্ষায় পরীমনি

প্রকাশিত: ১৭:০০, ১৮ ডিসেম্বর ২০২২   আপডেট: ২১:১৪, ১৮ ডিসেম্বর ২০২২
মেসির পায়ের জাদু দেখার অপেক্ষায় পরীমনি

ফুটবল উন্মাদনায় ভাসছে বিশ্ব। বিশ্বকাপ নিয়ে দলে দলে বিভক্ত হয়ে পড়েছেন বিশ্বের ফুটবলপ্রেমীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে পছন্দের দল ও খেলোয়াড়ের পক্ষে নিজেদের অবস্থান থেকে প্রচারণাও চালিয়ে যাচ্ছেন।

আজ রাতে শিরোপা জেতার লড়াইয়ে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও ফ্রান্স। সময় যত যাচ্ছে, ততই যেন উত্তেজনা বাড়ছে। আর্জেন্টিনা কী পারবে নিজের ঘরে শিরোপা তুলতে, নাকি গত বারের মতো এবারো জয়ের ধারাবাহিকতা বজায় রাখবে ফ্রান্স? বিশ্বকাপের এই জ্বরে আক্রান্ত শোবিজ অঙ্গনের তারকারাও।

হালের ক্রেজ পরীমনি আর্জেন্টিনার সর্মথক। প্রিয় দল ফাইনালে উঠায় বেশ উচ্ছ্বসিত এই নায়িকা। আজকের খেলা নিয়ে পরীমনি বলেন, ‘খেলা নিয়ে এই মুহুর্তে কিছুই ভাবতে পারছি না। অপেক্ষা করছি। মেসির পায়ের জাদু দেখার জন্য। শুধু এটুকু জানি ফাইনাল ম্যাচের জন্য অধীর হয়ে আছি। সময় যেন কাটছে না। আমি তো চাই কাপটা মেসির হাতেই উঠুক। বাকিটা আল্লাহ ভরসা। শেষ হাসিটা হাসার জন্য শুধু অপেক্ষায় আছি।’

আজ (১৮ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ৯টায় কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে বিশ্বকাপ ২০২২ ট্রফির জন্য লড়াই করবে আর্জেন্টিনা ও ফ্রান্স। খেলাটি সরাসরি সম্প্রচার করবে বিটিভি, গাজী টিভি ও টি স্পোর্টস।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়