ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

প্রেগন্যান্সি ফ্যাট কমাতে উল্টো হয়ে ঝুলছেন আলিয়া!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৭, ২৪ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৮:১২, ২৪ ডিসেম্বর ২০২২
প্রেগন্যান্সি ফ্যাট কমাতে উল্টো হয়ে ঝুলছেন আলিয়া!

২০২২ সালে ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও অনেক ইতিবাচক ঘটনা ঘটেছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের জীবনে। 

এপ্রিল মাসে বিয়ে করেন পাঁচ বছরের পুরোনো প্রেমিক জনপ্রিয় বলিউড সুপারস্টার রণবীর কাপুরকে। এমনকি প্রথম হলিউড সিনেমা ‘হার্ট অব স্টোন’-এ কাজ করেন। তারপর উপহার দেন দর্শকদের ২০২২ সালের সবচেয়ে আয় করা হিন্দি সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। নভেম্বরে মা হোন রণবীরের সন্তানের।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, সন্তান জন্মের মাত্র দেড় মাসের মাথায় কাজে ফিরতে নিজেকে প্রস্তুত করতে শুরু করেছেন আলিয়া। নবজাতক সন্তান রাহা কাপুরের যত্ন নেওয়ার পাশাপাশি শুরু করেছেন শরীরচর্চাও। আলিয়া বরাবরই ইয়োগাপ্রেমী। প্রসব পরবর্তী মেদ ঝরাতে তাই ইয়োগাকেই বেছে নিয়েছেন।

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে আলিয়া নিজেই এ তথ্য জানিয়েছেন। ভিডিওতে তাকে মাথা নিচে পা উপরে দিয়ে ঝুলতে দেখা গেছে। তার ইয়োগার এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আলিয়ার পরবর্তী সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। এ সিনেমায় আলিয়ার বিপরীতে রয়েছেন রণবীর সিং। গর্ভধারণের আগেই এই সিনেমার শুটিং শেষ করেছিলেন তিনি, বর্তমানে শুধু একটি গানের কাজ বাকি রয়েছে। এছাড়া আলিয়ার হাতে রয়েছে ফারহান আখতারের ‘জি লে জারা’, এতে তার সঙ্গে দেখা যাবে ক্যাটরিনা কাইফ ও প্রিয়াঙ্কা চোপড়াকে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়