ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সামান্থার চোখে জল...

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৬, ৯ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৮:৪২, ৯ জানুয়ারি ২০২৩
সামান্থার চোখে জল...

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গত বছরটি নানা জটিলতার মধ্য দিয়ে পার করেছেন। বিশেষ করে শারীরিক অসুস্থতা তাকে কাবু করে ফেলেছে। গত অক্টোবরে সামান্থা জানান, মায়োসাইটিস নামে এক জটিল রোগে ভুগছেন তিনি। তারও আগে থেকে মিডিয়া থেকে দূরে ছিলেন। সম্প্রতি আড়াল ভেঙে সামনে আসেন এই অভিনেত্রী।

সোমবার (৯ জানুয়ারি) মুক্তি পেয়েছে সামান্থা অভিনীত ‘শকুন্তলম’ সিনেমার ট্রেইলার। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে হাজির হয়ে কেঁদে ফেলেন এই নায়িকা। যার কয়েকটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছেন সোশ্যাল মিডিয়ায়। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন সামান্থা।

এ অনুষ্ঠানে ‘শকুন্তলম’ সিনেমার পরিচালক গুনাশেখর তার বক্তব্যে বলেন— ‘আমরা আপনার সঙ্গে আছি সামান্থা।’ পরিচালকের বক্তব্যের সময়ে আবেগপ্রবণ হয়ে পড়েন সামান্থা। ভিডিওতে দেখা যায়, সামান্থার চোখে চশমা। পরিচালকের বক্তব্য শুনে চোখের জল লুকানোর চেষ্টা করছেন। কিন্তু শত চেষ্টা করেও আবেগী অশ্রু লুকাতে ব্যর্থ হন তিনি।

সামন্থা তার বক্তব্যে বলেন, ‘‘জীবনে যতই সংগ্রামের মুখোমুখি হই না কেন, কখনো একটি জিনিস বদলাবে না। আর তা হলো চলচ্চিত্র। আমি চলচ্চিত্রকে যতটা ভালোবাসা দিয়েছি, চলচ্চিত্রও আমাকে ততটা ফিরিয়ে দিয়েছে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, ‘শকুন্তলম’ এই ভালোবাসা বহু গুণে বাড়িয়ে দেবে।’’

পরিচালককে ধন্যবাদ জানিয়ে সামান্থা বলেন, ‘আমি নিজেকে সৌভাগ্যবান মনে করি। কারণ এই চরিত্রের জন্য গুনাশেখর স্যার আমাকে বেছে নিয়েছেন।’

‘কিছুদিন আগে ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিলাম, কিছুদিন ভালো আসে, কিছুদিন খারাপ। আমি অনুভব করেছিলাম পরের স্টেপে পা ফেলা আমার জন্য কঠিন। কিন্তু যখন পেছন ফিরে তাকাই, দেখি অনেক কিছু অতিক্রম করে এত দূর এসেছি। আমি এখানে সংগ্রাম করতে এসেছি।’ বলেন সামান্থা।

‘শকুন্তলা’ অবলম্বনে মিথলজিক্যাল ড্রামা ঘরানার এ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক। সবকিছু ঠিক থাকলে আগামী ১৭ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তেলেগু ভাষার এই সিনেমা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়