ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শিল্পী সমিতির পিকনিক তার নিজস্বতা হারিয়েছে: নূতন

প্রকাশিত: ১৬:৪০, ১৫ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৮:২১, ১৫ জানুয়ারি ২০২৩
শিল্পী সমিতির পিকনিক তার নিজস্বতা হারিয়েছে: নূতন

‘সাংগঠনিক দক্ষতা সবার থাকে না। অর্থ দিয়েও এটা পাওয়া যায় না; ভালোবাসা দিয়ে অর্জন করতে হয়। এই দক্ষতার অভাবে চলচ্চিত্র শিল্পী সমিতির পিকনিক তার নিজস্বতা হারিয়েছে। একনায়কতান্ত্রিকতার কারণে এভাবেই আস্তে আস্তে শিল্পী শুন্য সমিতি হবে। শুধু করার জন্য আর বলার জন্য, কোনো কিছু না করাই ভালো।’— কথাগুলো এভাবেই বলেন ঢাকাই চলচ্চিত্রের ‘ওরা এগারোজন’খ্যাত নায়িকা নূতন।

গতকাল (১৪ জানুয়ারি) ছিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন। রাজধানীর অদূরে নরসিংদীর মাধবধীতে অবস্থিত হেরিটেজ রিসোর্টে বসেছিল শিল্পীদের মিলন মেলা। তবে এবারের বনভোজনে শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের একাংশকে দেখা যায়নি। এই তালিকায় ছিলেন— মিশা-জায়েদ প্যানেল থেকে নির্বাচিত মনোয়ার হোসেন ডিপজল, মাসুম পারভেজ রুবেল, আলীরাজ, সুচরিতা, অরুণা বিশ্বাস, মৌসুমী, জয় চৌধুরীকে। এছাড়া কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে জয়ী অমিত হাসানও বনভোজনে অংশ নেননি।

ইলিয়াস কাঞ্চন, নিপুণ, রিয়াজ, ফেরদৌস, সাইমন সাদিক, শাহনূর, মামুনন ইমন, কেয়া, আরমান, আজাদ খান, জেসমিন বনভোজনে অংশ নেন। এছাড়া অতীতের মতো তারকা দম্পতি অনন্ত জলিল-বর্ষাও বনভোজনে অংশ নেন। তা ছাড়া সোহেল রানা, আলমগীর, উজ্জল, শবনম, ববিতা, চম্পা, নাঈম-শাবনাজ, ওমর সানী, শাকিব খান, অপু বিশ্বাস, মাহি, পরীমণি, বিপাশা কবির, আঁচল, মিষ্টি জান্নাতসহ আরো অনেককে এই বনভোজনে দেখা যায়নি।

বনভোজনের স্পটে প্রবেশ করেই চোখে পড়ে বেশ কিছু সাদাকালো ছবি। সেসব ছবিতে হারিয়ে যাওয়া তারকাদের স্মরণ করেছে চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটি। প্রয়াত তারকা শিল্পীরাদের স্মরণে বর্তমান কমিটির এই আয়োজন সবার দৃষ্টি কেড়েছে।

শান্ত/রাহাত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়