ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

৪১ বছর বয়সে মাতৃত্বের স্বাদ পেলেন প্যারিস হিলটন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৪, ২৫ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৯:৫১, ২৫ জানুয়ারি ২০২৩
৪১ বছর বয়সে মাতৃত্বের স্বাদ পেলেন প্যারিস হিলটন

প্রথমবারের মতো মা হলেন মার্কিন মডেল, গায়িকা, অভিনেত্রী প্যারিস হিলটন। বুধবার (২৫ জানুয়ারি) পুত্র সন্তানের মা হওয়ার খবর জানিয়েছেন ৪১ বছর বয়সী এই তারকা।

মার্কিন সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সারোগেসি পদ্ধতিতে মা হয়েছেন প্যারিস। বছর দুয়েক আগে বিনিয়োগ ব্যবসায়ী কার্টার রিউমকে বিয়ে করেছিলেন প্যারিস। গত বছরের শেষদিকেই এই দম্পতি নতুন পরিবার শুরুর পরিকল্পনার ঘোষণা দিয়েছিলেন। নতুন বছরের প্রথমদিকেই আলোর মুখ দেখলো সেই পরিকল্পনা।

মা হওয়ার বিষয়টি ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে জানিয়েছেন প্যারিস। সেই পোস্টে সন্তানের আঙুল ধরে থাকা একটি ছবি শেয়ার করেছেন তিনি। পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘তুমি ভালোবাসায় ডুবে রয়েছো, ভাষায় প্রকাশ করতে পারছি না।’ পোস্টের কমেন্টবক্সে হলিউড তারকা এবং ভক্তরা প্যারিস হিলটন এবং কার্টার রিউমকে অভিনন্দন জানিয়েছেন।

পিপলডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে প্যারিস বলেছেন, ‘মা হওয়া ছিল আমার সব সময়ের স্বপ্ন। আমি খুবই আনন্দিত যে আমি ও কার্টার একে অন্যকে খুঁজে পেয়েছি। আমরা নতুন পরিবার শুরু করতে মুখিয়ে আছি। পুত্র সন্তানের জন্য আমাদের মনে ভালোবাসার কোনো পরিসীমা নেই।’

২০১৯ সালের নভেম্বরে প্রেমের সম্পর্কে জড়ানোর আগে ১৫ বছর ধরে পরস্পরের বন্ধু ছিলেন প্যারিস হিলটন এবং কার্টার রিউম। ২০২১ সালের ১৭ ফেব্রুয়ারি নিজের ৪০তম জন্মদিনে কার্টার রিউমের সঙ্গে বাগদান সারেন প্যারিস। পরবর্তীতে ২০২১ সালের নভেম্বরে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়