ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আথিয়া-রাহুলের বিয়েতে কোটি টাকার উপহার নিয়ে জানা গেলো নতুন খবর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০০, ২৭ জানুয়ারি ২০২৩   আপডেট: ১১:১৩, ২৭ জানুয়ারি ২০২৩
আথিয়া-রাহুলের বিয়েতে কোটি টাকার উপহার নিয়ে জানা গেলো নতুন খবর

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর সাতপাকে বাঁধা পড়েছেন সুনীল কন্যা অভিনেত্রী আথিয়া শেঠি। গত ২৩ জানুয়ারি ক্রিকেটার কেএল রাহুলের গলায় মালা পরান তিনি।

রাহুল-আথিয়ার বিয়েতে তারকাদের উপস্থিতি চোখে পড়েনি; ক্রিকেটের মৌসুম চলায় বিরাট-রোহিতদের কেউই হাজির ছিলেন না। তবে একাধিক সূত্রের দাবি— নবদম্পতিকে বিয়ের শুভেচ্ছা জানাতে কয়েক কোটি টাকার উপহার দিয়েছেন বিরাট কোহলি, এম এস ধোনিরা।

পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছিল, রাহুল-আথিয়াকে ২ কোটি ৭০ লাখ রুপি মূল্যের বিএমডব্লিউ উপহার দিয়েছেন আনুশকা-বিরাট। অন্যদিকে বাইকপ্রেমী ধোনি ৮০ লাখ রুপি মূল্যের একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন রাহুলকে। সালমান খান একটি অডি গাড়ি উপহার দিয়েছেন। এবার ভোল বদলে সংবাদমাধ্যমটি দাবি করেছে এসব খবর ভুয়া।

এ বিষয়ে সুনীল শেঠির মুখপাত্র বলেন— ‘এসব খবর ভিত্তিহীন, মিথ্যা-বানোয়াট। সংবাদমাধ্যমের প্রতি অনুরোধ করে বলছি, এ ধরনের খবর প্রকাশের আগে সংশ্লিষ্ট ব্যক্তির সঙ্গে কথা বলে নিশ্চিত হন।’

২০১৯ সালের ফেব্রুয়ারির দিকে আথিয়া ও রাহুলের প্রেমের সম্পর্কের শুরু। বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরের মাধ্যমেই দু’জনের পরিচয়। যদিও তাদের প্রেমের বিষয়টি নিয়ে মিডিয়ায় প্রথম চর্চা শুরু হয় একই বছরের জুনে।

এরপর ডিসেম্বরে ইনস্টাগ্রামে আথিয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করেন রাহুল, যা তাদের প্রেমের গুঞ্জন আরো উসকে দেয়।পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আকার ইঙ্গিতে একাধিকবার নিজেদের প্রেমের বিষয়টি প্রকাশ করেন রাহুল ও আথিয়া। অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন এই যুগল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়