ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বইমেলায় গিয়ে নায়িকা বললেন ‘কথা দিলাম’

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১০, ৮ ফেব্রুয়ারি ২০২৩  
বইমেলায় গিয়ে নায়িকা বললেন ‘কথা দিলাম’

চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। মান্না, আমিন খান, রিয়াজ, শাকিব খানসহ জনপ্রিয় প্রায় সব নায়কের বিপরীতে দেখা গেছে তাকে। এবার তার বিপরীতে দেখা যাবে নবাগত জামশেদ শামীমকে।

‘কথা দিলাম’ নামের নতুন এই সিনেমাটি আগামী ১০ ফেব্রুয়ারি সারা দেশে মুক্তি পাচ্ছে। মুক্তি সামনে রেখে প্রচারণায় ব্যস্ত ‘কথা দিলাম’ সংশ্লিষ্টরা। এরই অংশ হিসেবে গতকাল ৭ ফেব্রুয়ারি বিকেলে একুশে বইমেলায় গিয়েছেন কেয়া-জামশেদসহ ‘কথা দিলাম’ সিনেমার টিম।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা কেয়া বলেন, আমি প্রথমবার সিনেমার প্রচারণায় বইমেলায় গিয়েছি। সেখানে গিয়ে সবাইকে বলেছি-কথা দিলাম। সিনেমাটির প্রচারণায় অংশ হিসেবেই বই মেলায় যাওয়া। খুব ভালো সময় কেটেছে দর্শকের সঙ্গে কথা বলে। তারাও কথা দিচ্ছেন হলে গিয়ে ‘কথা দিলাম’ সিনেমাটি দেখবেন।

অভিনেতা জামশেদ বলেন, প্রত্যকেবার বইমেলায় যাওয়া হয় বন্ধুদের সঙ্গে বই কিনতে। কিন্তু এবার বইমেলায় গিয়েছি আমার অভিনীত সিনেমা ‘কথা দিলাম’ প্রচারণার অংশ নিতে। সারা জীবন স্মৃতি হয়ে থাকবে।

প্রযোজক আকাশ বলেন, একটি সিনেমা বানানোর পর সবচেয়ে বড় চ্যালেঞ্জ সিনেমা মুক্তি। আমার মনে হয় অন্তত এক মাস সময় পেলে সিনেমার প্রচারণা করে ইতিবাচক ফল আসে। কিন্তু প্রযোজক সমিতি থেকে সময় নিয়ে রাখলেও জটিলতা দেখা দেয় হল পাওয়া নিয়ে। মুক্তির দুই-তিন আগে জানা যায় কোথায় কোথায় চলবে সিনেমাটি। আগে জানা থাকলে ওই সকল স্থানগুলোতে গিয়ে সিনেমার প্রচারণা করা যায়। তারপরও চেষ্টা করছি মানুষের কাছাকাছি পৌঁছানোর।

বিডি২৯ মাল্টিমিডিয়া নিবেদিত জসিম উদ্দিন আকাশ প্রযোজিত সিনেমাটি নির্মাণ করেছেন রকিবুল আলম রাকিব। সিনেমার সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়