ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নারী উদ্যোক্তাদের মাস্টারক্লাস নিয়ে ‘উই’

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৮, ১৬ জুলাই ২০২০   আপডেট: ১১:১০, ২৯ আগস্ট ২০২০
নারী উদ্যোক্তাদের মাস্টারক্লাস নিয়ে ‘উই’

দেশীয় নারী উদ্যোক্তাদের সবচেয়ে বড় প্ল্যাটফর্ম উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম (উই)।  প্রতিষ্ঠানটির বর্তমান গ্রুপের সদস্য সংখ্যা প্রায় পাঁচ লাখ।

সংগঠনটির চার লাখ সদস্য পূর্তির দিনে লাইভে আসেন সংগঠনটির গ্রুপে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। সেখানে তিনি সদস্যদের সংগঠনটির বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দেন। এছাড়াও লাইভে আসেন সংগঠনের সভাপতি নাছিমা আক্তার নিশা ও অ্যাডভাইজর রাজিব আহমেদ।

সংগঠনটি সিদ্ধান্ত নিয়েছে আগামী ১২ মাস ১২ জন আন্তর্জাতিক ট্রেইনারকে আমন্ত্রণ জানাবে উদ্যোক্তাদের নানা চ্যালেঞ্জ উত্তরণে। আয়োজনটির নাম দিয়েছে তারা ‘Entrepreneurs Master Class’ যেটি উইর সিরিজ ওয়ার্কশপ হিসেবে চলবে। উইর আরেক উপদেষ্টা সৌম্য বসুর এই ট্রেনিং মডেল সারা পৃথিবীতে জনপ্রিয়, যেটি বাংলাদেশে আনলো উই।

আগামী ১৮ জুলাই সকালে সেশন নেবেন পেপারদিন ইউনিভার্সিটির বিজনেস স্কুলের এন্টারপ্রিনিউরশিপ বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর এবং আর্লি এক্স ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ল্যারী কক্স পিএইচ.ডি।

তার সেশনের পর বেলা ১২টায় যুক্ত হবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি।  তিনি আয়োজনের উদ্বোধন ঘোষণা করার পর ল্যারি কক্সের সেশনটি বাংলায় প্রচারিত হবে উইর গ্রুপে।  সেখানে সেশন নেবেন থট এর চেয়ারম্যান মাহবুবুল আলম।

অনুষ্ঠানটি প্রতি মাসে একবার আইসিটি মন্ত্রণালয়ের সহায়তায় উই আয়োজন করবে।

 

 

ঢাকা/আবরার/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়