ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ক্যান্সার আক্রান্ত বাবার পাশে ডুয়েট ক্যারিয়ার ক্লাব

আশরাফুল অ্যাস্ট্রো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১২, ২০ জুলাই ২০২০   আপডেট: ১১:১৭, ২৫ আগস্ট ২০২০
ক্যান্সার আক্রান্ত বাবার পাশে ডুয়েট ক্যারিয়ার ক্লাব

ক্যান্সার আক্রান্ত এক বাবার চিকিৎসা খরচ যোগাতে মানবিক উদ্যোগ নিয়েছে ডুয়েট ক্যারিয়ার অ‌্যান্ড রিসার্স ক্লাব।

অনলাইন ভিত্তিক চ্যারিটি ওয়ার্কশপের মাধ্যমে শিক্ষার্থীদের স্কিল ডেভেলপমেন্টের পাশাপাশি ক্লাবটি অসুস্থ এক বাবার জন্য চিকিৎসার অর্থ সংগ্রহ করছে।

আগামী ২২-২৫ জুলাই অনুষ্ঠিতব্য ‘চ্যারিটি উইথ আইইএলটিএস ওয়ার্কশপ: রিডিং, রাইটিং, লিসেনিং অ‌্যান্ড স্পিকিং মডিউল’ শীর্ষক এই ওয়ার্কশপের মাধ্যমে ক্যান্সার আক্রান্ত এক বাবার পাশে দাঁড়িয়েছে ক্লাবটি।

চার দিনব্যাপী আইইএলটিএস ওয়ার্কশপে যেকোনো কলেজ বা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কিংবা পেশাজীবীরা ১০০ টাকা বা তার বেশি পরিমাণ অর্থ দান করে অংশগ্রহণ করতে পারবে।

এ কর্মশালায় প্রশিক্ষক হিসেবে রয়েছেন উম্মে আইশা মাসযুদা। তিনি ব্রিটিশ কাউন্সিলের বিজনেস পার্সুট অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন।

কর্মশালার বিষয়ে ডুয়েট ক্যারিয়ার অ‌্যান্ড রিসার্স ক্লাবের অন্যতম সংগঠক এবং এক্সিকিউটিভ মেম্বার মো. মেহেদী হাসান বলেন, ‘ডুয়েট ক্যারিয়ার অ‌্যান্ড রিসার্স ক্লাবের এবারের উদ্যোগটি একটু ভিন্নধর্মী। এই চ্যারিটি ওয়ার্কশপটা স্কিল ডেভেলপমেন্টের পাশাপাশি ক্যান্সার আক্রান্ত এক বাবার চিকিৎসা খরচ যোগাতে আয়োজন করা হচ্ছে। এই মানবিক উদ্যোগে যে কেউ অংশ নিতে পারবে। রেজিস্ট্রেশন করার পর তাদের মোবাইলে ওয়ার্কশপ লিঙ্ক পাঠিয়ে দেওয়া হবে।’

ক্লাবের ভিন্নধর্মী এই মানবিক উদ্যোগটি ডুয়েট ও ডুয়েটের বাইরে দারুণ সাড়া ফেলেছে। ডুয়েট শিক্ষক ও শিক্ষার্থীদের নিকট ভীষণ প্রশংসা কুড়াচ্ছে।

জুম প্ল‌্যাটফর্মে অনুষ্ঠিতব্য আইইএলটিএস বিষয়ক উক্ত চ্যারিটি ওয়ার্কশপে অংশগ্রহণ করতে লিংকে রেজিস্ট্রেশন করতে পারবেন। http://bit.do/IELTS-Workshop

উল্লেখ্য, আইইএলটিএস বিষয়ক ঐ ওয়ার্কশপ শেষে অংশগ্রহণকারীদের ডুয়েট ক্যারিয়ার অ‌্যান্ড রিসার্স ক্লাবের পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হবে।

 

ডুয়েট/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়