ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ই-ক্যাব ইয়ুথ ফোরামের কার্যনির্বাহী কমিটি ঘোষণা

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫০, ৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ই-ক্যাব ইয়ুথ ফোরামের কার্যনির্বাহী কমিটি ঘোষণা

তরুণ উদ্যোক্তাদের সংগঠন ই-ক্যাব ইয়ুথ ফোরামের কার্যনির্বাহী পরিষদ আগামী দুই বছরের জন্য ঘোষণা করা হয়েছে। এটি উদ্যোক্তাদের সংগঠন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) একটি সহযোগী প্রতিষ্ঠান।

৫ ফেব্রুয়ারি ধানমণ্ডিতে ই-ক্যাব কার্যালয়ে ইক্যাব ইয়ুথ ফোরামের ৫ বছর পূর্তি অনুষ্ঠানে এ কার্যনির্বাহী কমিটির ঘোষণা দেন ই-ক্যাবের ডিরেক্টর আসিফ আহনাফ।

নতুন কমিটিতে প্রেসিডেন্ট হিসেবে তাসদীখ হাবীব, ভাইস প্রেসিডেন্ট হিসেবে মোর্তজা আহম্মেদ, সেক্রেটারি জেনারেল হিসেবে সজিবুর রহমান খান, জয়েন্ট সেক্রেটারি হিসেবে জুয়েল রানা এবং ফিন্যান্স সেক্রেটারি হিসেবে শোয়েব খান ঘোষিত হন।

এছাড়াও শাহানুর রহমান শোয়াইব, মোহাম্মদ আফজল হোসাইন, তানজিম রিফাত ও রাশফিয়া ইসলাম অ্যাক্সিকিউটিভ মেম্বার এবং খালিদ সাইফুল্লাহ্, রিয়াদ হাসান বাদশা ও সাদিয়া ইসলাম মিতু কোর মেম্বার হিসেবে মনোনীত হন।

আগামী ২ বছরের লক্ষ্য হিসেবে ই-ক্যাব ইয়ুথ ফোরামের প্রেসিডেন্ট তাসদীখ হাবিব বলেন, ‘আগামী দুই বছরে আমরা সারা বাংলাদেশে ইক্যাব ইয়ুথ ফোরামের একটি শক্ত নেটওয়ার্ক তৈরি করতে চাই এবং তরুণ প্রজন্মকে বাংলাদেশের ই-কমার্স সেক্টর সম্পর্কে সচেতন করে ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবেলার জন্য প্রস্তুত করতে চাই।’


এনএসইউ/খালিদ/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়