ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

উইর আয়োজনে ‘গ্রাহক সন্তুষ্টি’ বিষয়ক মাস্টারক্লাস 

বেনজির আবরার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২০, ১৯ ডিসেম্বর ২০২০  
উইর আয়োজনে ‘গ্রাহক সন্তুষ্টি’ বিষয়ক মাস্টারক্লাস 

নারী উদ্যোক্তাদের জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম (উই)’-এর ষষ্ঠ মাস্টারক্লাস সম্পন্ন হয়েছে।

শনিবার (১৯ ডিসেম্বর) সকালে অনলাইনে ক্লাসটি হয়। এবারের মাস্টারক্লাসের মূল বিষয় ছিল ‘গ্রাহককে খুঁজে পাওয়া, ধরে রাখা ও গ্রাহকের সঙ্গে বড় হওয়া’। 

বৈশ্বিক স্পিকার হিসেবে ভার্চুয়াল এই সেশনে যুক্ত হন ডেবরা হল। তিনি উপদেষ্টা, এঞ্জেল ইনভেস্টর ও ইন্ডিপেন্ডেন্ট ডিরেক্টর। ২০১৮ সালে নিউজিল্যান্ডের আর্চ এঞ্জেল অ্যাওয়ার্ড উইনার। পরে বাংলায় সেশনটির মূল আলোচনা উই গ্রুপে তুলে ধরেন থটসের চেয়ারম্যান মুহাম্মাদ মাহবুবুল আলম।

আরআর গ্রুপের সৌজন্যে এই মাস্টারক্লাসে প্রধান অতিথি হিসেবে যুক্ত হন বাংলাদেশ সরকারের আইসিটি ডিভিশনের অ্যাডিশনাল সেক্রেটারি রিনা পারভীন। এসময় উই প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সিল্কক গ্লোবাল লিমিটেডের চেয়ারম্যান ও সিইও সৌম্য বসু, উইর অ্যাডভাইজর জাহানুর কবির সাকিব, এলআইসিটি প্রজেক্টের সোশ্যাল মিডিয়া অ্যান্ড ব্র্যান্ডিং এক্সপার্ট হাসান বেনাউল ইসলাম। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘উইর আয়োজনটি আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। আমি আনন্দিত এই প্ল্যাটফর্মটি নিয়ে। আপনাদের এগিয়ে যাওয়ার সঙ্গী হতে পেরে আমরা আনন্দিত।’

নাসিমা আক্তার নিশা বলেন, ‘নিয়মিত এই আয়োজনটি আমাদের দেশে একদম নতুন। আমরা চাই একটা পরিবেশ গড়ে উঠুক আমাদের চারপাশে, যেটার মাধ্যমে আমাদের নারী উদ্যোক্তারা শিক্ষিত উদ্যোক্তা হতে পারবে।’ 

আয়োজনটির পার্টনার ছিল আইসিটি ডিভিশন ও এলআইসিটি।

ঢাকা/মাহি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়