ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ময়মনসিংহ উদ্যোক্তাদের মিটআপ পূর্ব আলোচনা সভা  

মিফতাউল জান্নাতী সিনথিয়া   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ২ জানুয়ারি ২০২১   আপডেট: ১২:২৬, ২ জানুয়ারি ২০২১
ময়মনসিংহ উদ্যোক্তাদের মিটআপ পূর্ব আলোচনা সভা  

ময়মনসিংহে চারটি জেলার (নেত্রকোনা, জামালপুর, শেরপুর ও ময়মনসিংহ) উদ্যোক্তাদের নিয়ে উই (উইমেন আ্যান্ড ই-কমার্স ফোরাম) আয়োজন করেছে বিভাগীয় মিটআপ ‘উইমেন আ্যান্ড ই-কমার্স এন্টারপ্রেনার মিটআপ ২০২১’।  

শনিবার (২ জানুয়ারি) দিনব্যাপী চলবে এ আয়োজন। এ আয়োজনের জন্য শুক্রবার (১ জানুয়ারি) সন্ধ্যায় ময়মনসিংহ জেলার কৃষি বিশ্ববিদ্যালয়ের ড. এম এ ওয়াজেদ মিয়া অডিটরিয়ামে মিটআপ পূর্ব আলোচনা সভা হয়েছে। 

সভায় উপস্থিত ছিলেন উইর প্রতিষ্ঠাতা নাসিমা আক্তার নিশা, পিঠাশপ এবং মেম্বার ট্যুর টিমের কো-ফাউন্ডার ও সিইও আনিসুজ্জামান আনিস, ফ্রেন্ড'স কনসালটেন্সির প্রতিষ্ঠাতা শওকত আরা ফাতিমা মৌসহ আরও ছিলেন আয়োজক কমিটির সদস্য ও ভলান্টিয়াররা।  

এসময় নাসিমা আক্তার নিশা মিটআপের আয়োজক, ভলান্টিয়ার ও উদ্যোক্তাদের উদ্দেশে পরামর্শমূলক আলোচনা করেন। আলোচনার মূল আকর্ষণ ছিল উদ্যোক্তাদের ব্যবসার কথা শোনা ও তাদের সঙ্গে পরিচিত হওয়া।

‘ব্লুম প্লাস বিউটি’র স্বত্বাধিকারী ও অনুষ্ঠানের ভলান্টিয়ার ফাহিমা তাসনিম বলেন, ‘উই উদ্যোক্তাদের পরিচিতির জন্য বিশাল একটা প্ল্যাটফর্ম। এমন গ্রুপের সদস্য হতে পারা সত্যিই গর্বের বিষয়। আর ময়মনসিংহের মিটআপে ভলান্টিয়ার হিসেবে কাজ করার সুযোগ পেয়ে খুব ভালো লাগছে। আর আজকে মিটআপের আগের দিন নিশা আপু আমাদের ভলান্টিয়ার টিমের সবার সঙ্গে দেখা করলেন। এটা সত্যিই প্রয়োজন ছিল।’ 

প্রোগ্রামের আয়োজক কমিটির সদস্য ও ‘প্রয়োজন ডেইলি’র স্বত্বাধিকারী রুহি সাদিয়া আমিন বলেন, ‘নিশা আপু বা উইর টিম ময়মনসিংহ আসছে এতেই এখানকার উদ্যোক্তারা একটু বেশি উৎসুক। তাছাড়া এখানকার উদ্যোক্তারা কীভাবে কাজ করছে, কী সমস্যার সম্মুখীন হচ্ছে এগুলো নিয়েও কথা হয়। এছাড়াও প্রোগামের প্রস্তুতি নিয়েও কথা হয় আজকের আলোচনা সভায়।’

ময়মনসিংহ/মাহি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়