ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ই-কমার্স প্রতিষ্ঠান ‘স্টেপ আপ’-এর যাত্রা

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৬, ৩ জানুয়ারি ২০২১  
ই-কমার্স প্রতিষ্ঠান ‘স্টেপ আপ’-এর যাত্রা

চট্টগ্রামে ই-কমার্স প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করেছে ‘স্টেপ আপ’। ‘গেট দ্য বেস্ট’ এই মোটো নিয়ে পথচলা শুরু করে প্রতিষ্ঠানটি।

গত ১ জানুয়ারি প্রতিষ্ঠানটির নিজস্ব অফিসে গ্র্যান্ড ওপেনিংয়ের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কেক কেটে উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা পরিচালক ওয়াহেদ মুরাদ। সঞ্চালনা করেন ‘স্টেপ আপ’-এর কন্টেন্ট রাইটিং টিমের সদস্য মোহাম্মদ নেজাম উদ্দিন।

ওয়াহেদ মুরাদ বলেন, ‘‘করোনাকালীন পরিস্থিতিতে ‘স্টেপ আপ’ বিভিন্ন ধরনের সেবা দিয়ে যাচ্ছে। এগুলোর মধ্যে রয়েছে- আইটি সেবা, ডিজাইন অ্যান্ড প্রিন্টিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, পণ্য ডেলিভারি, গ্রাফিক্স ডিজাইন, ট্রান্সপোর্টেশন সেবা, ফটোগ্রাফি, ভিডিও এডিটিং, টি-শার্ট ব্লকিং, গিফট আইটেম সেবা, ট্যুরস অ্যান্ড ট্রাভেল ও অটোমেশনসহ আরও বিভিন্ন প্রকার সেবা।’’

এসময় আরও উপস্থিত ছিলেন ‘স্টেপ আপ’-এর চিফ অব মার্কেটিং অফিসার আসিবুর রহমান আসিফ, চিফ ফিনান্সিয়াল অফিসার রাকিবুল ইসলাম নাফিজ, ডেলিভারি টিমের হেড আজিজুল ইসলাম, কন্টেন্ট রাইটিংয়ের হেড হিসেবে রয়েছেন রায়হানুল করিম, চট্টগ্রাম ফিল্ড ও হোম হসপিটালের প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রতিষ্ঠাতা ডা. বিদ্যুৎ বড়ুয়াসহ অনেকেই। 

নোবিপ্রবি/ফাহিম/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়