ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টেস্টবিডির কাস্টমার মিট-আপে লটারিতে শীতের সবজি

মিফতাউল জান্নাতী সিনথিয়া   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ৩০ জানুয়ারি ২০২১   আপডেট: ১৩:২৭, ৩০ জানুয়ারি ২০২১
টেস্টবিডির কাস্টমার মিট-আপে লটারিতে শীতের সবজি

ক্রেতা-বিক্রেতাদের মধ্যে পরিচিতির লক্ষ্যে ফেসবুক পেজ টেস্টবিডি আয়োজন করেছিল কাস্টমার মিট-আপ। এতে স্পন্সর করেছে ফেসবুক পেজ ‘ক্রিমসন’ ও ‘জলপরি’।   

শুক্রবার (২৯ জানুয়ারি) দিনব্যাপী রাজধানীর মোহাম্মদপুরে ‘ক্লাব মিক্স’ রেস্তোরাঁয় অনুষ্ঠানটি হয়। টেস্টবিডির পণ্যের ক্রেতাদের নিয়েই মূলত এই মিট-আপ হয়।

এসময় উপস্থিত ছিলেন ই-ক্যাবের (ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) সাবেক প্রতিষ্ঠাতা ও উই (উইমেন অ্যান্ড ই-কমার্স) ফোরামের উপদেষ্টা রাজিব আহমেদ। আরো ছিলেন ফেসবুক পেজ কাকলী’স অ্যাটিয়ার, আরিয়াস কালেকশন, কায়ান’স রূপবতী, কন্যাসুন্দরী, পরিধান শৈলী ও কুসুমিতর স্বত্বাধিকারী কাকলী রাসেল তালুকদার, নিগার ফাতেমা, মুমতাহিনা রহমান কেয়া, মনিকা আহমেদ ও রাকিমুন বিন্তে মারুফ।

অভিনব উপায়ে ক্রেতাদের সঙ্গে এমন আড্ডার উদ্দেশ্য ছিল টেস্টবিডি পেজের পণ্যের গুণগত মান সম্পর্কে জানা। অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল ক্রেতাদের জন্য আয়োজিত লটারিতে সবজি উপহার। এসময় ক্রেতা ও উদ্যোক্তাদের মধ্যে ছড়িয়ে পড়েছিল খুশির আমেজ।

৮০ জন কাস্টমার আর দেশি পণ্যের দুইটি স্টলে অনুষ্ঠানটি প্রাণবন্ত ছিল। এতে দেশি পণ্যের স্টল প্রদানকারী উদ্যোক্তা ছিলেন রিতা দেবনাথ ও সুলতানা কানিজ।     

এসময় রাজীব আহমেদ বলেন, ‘উদ্যোক্তাদের জন্য তাদের পরিচিতি প্রয়োজন। পরিচিতি না থাকলে লাখ টাকার বিক্রি হলেও সেটা নিয়ে আনন্দ পাওয়া উচিত না। কারণ আজকে আপনার লাখ টাকার পণ্য বিক্রি হলো কিন্তু আগামী মাসে পাঁচ হাজারও হলো না। কাজেই একজন উদ্যোক্তার জন্য পরিচিতি অনেক গুরুত্বপূর্ণ ব্যাপার।’ এছাড়াও ফেসবুক পেজের পাশাপাশি তিনি নিজেদের গ্রুপের দিকেও নজর দিতে বলেন।

ক্রেতা রিতা দেবনাথ বলেন, ‘মিট-আপে এসে সালমা নেহা আপুসহ অনেকের সাথে আজ প্রথম দেখা হয়েছে। টেস্টবিডি পেজ থেকে পণ্য ক্রয়ের মাধ্যমেই এখানে আসতে পেরেছি। অনুষ্ঠানটি ছিল ভীষণ প্রাণবন্ত।’

আয়োজক সালমা নেহা বলেন, ‘রাজীব আহমেদ স্যারের নির্দেশনায় ঢাকায় আজ প্রথমবার আয়োজন করেছি আমার উদ্যোগ টেস্টবিডির কাস্টমার মিট-আপ। আসলে কাস্টমারদের সাথে একটু মতবিনিময় ও সরাসরি আমার উদ্যোগ, পণ্য, সার্ভিস এসব মিলে পরামর্শ করার জন্য এই মিট-আপের প্ল্যান করা। এর মাধ্যমে ক্রেতার নিকট থেকে অনেক সরাসরি ফিডব্যাক নেওয়ার সুযোগ হয়, যেটা হয়তো সরাসরি দেখা না হলে জানা হতো না।’

ঢাকা/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়