ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চট্টগ্রামে নারী উদ্যোক্তাদের ফ্যাশন ফেস্টিভ্যাল

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ৭ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১১:৪২, ৭ ফেব্রুয়ারি ২০২১
চট্টগ্রামে নারী উদ্যোক্তাদের ফ্যাশন ফেস্টিভ্যাল

চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউতে আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারি দুই দিনব্যাপী লাইফস্টাইল অ্যান্ড ফ্যাশন ফেস্টিভ্যালের আয়োজন করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নারীদের বহুল জনপ্রিয় গ্রুপ মেকআপ শেকাপের উদ্যোগে আয়োজিত এই ফেস্টিভ্যালে অংশ নিচ্ছেন ঢাকা চট্টগ্রাম, ভারত পাকিস্তানের নারী উদ্যোক্তারা। 

ফ্যাশন ফেস্টিভ্যালের আয়োজক মেকআপ শেকাপের কর্ণধার, চট্টগ্রামের উদ্যোক্তা জুহি চৌধুরী জানান, মেকআপ শেকাপ নিয়মিতভাবে নারী উদ্যোক্তাদের কল্যাণে নানামুখী উদ্যোগ বাস্তবায়ন ও কার্যকরী ভূমিকা রেখে আসছে। ধারাবাহিক এবং সফল ফেস্টিভ্যাল আয়োজনের মধ্যে দিয়ে নারী উদ্যোক্তাদের অনলাইন বিজনেসের পরিসর বৃদ্ধি করার সুযোগ সৃষ্টি করে দিচ্ছে মেকআপ শেকাপ। এরই ধারাবাহিকতায় আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউর মেজবান হলে আয়োজন করা হয়েছে এ ফেস্টিভ্যাল। 

ফেস্টিভ্যালে চট্টগ্রাম ছাড়াও ঢাকা, ইন্ডিয়া, পাকিস্তান, কাশ্মীর থেকেও তারকা উদ্যোক্তারা অংশ নিচ্ছেন। এতে শতাধিক নারী উদ্যোক্তা তাদের নানা ধরনের পণ্য প্রদর্শন ও বিক্রির সুযোগ পাবেন। এছাড়া নারী উদ্যোক্তা এবং দর্শনার্থীদের জন্য নানা বৈচিত্রময় আয়োজন থাকবে বলে জানান আয়োজক জুহি চৌধুরী।

 ১২ ও ১৩ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে এই ফেস্টিভ্যাল চলবে।

চট্টগ্রাম/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়