ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাইজিংবিডিতে উইর সভাপতি নাসিমা আক্তার নিশা 

উদ্যোক্তা ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৫, ১০ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৭:৪৮, ১০ ফেব্রুয়ারি ২০২১
রাইজিংবিডিতে উইর সভাপতি নাসিমা আক্তার নিশা 

দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম কার্যালয়ে ঘুরে গেলেন উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরামের প্রতিষ্ঠাতা ও সভাপতি নাসিমা আক্তার নিশা।

বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে রাইজিংবিডি কার্যালয়ে তিনি আসেন। তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর ও রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম।

এ সময় আরও উপস্থিত ছিলেন উইর ওয়ার্কিং কমিটির পরিচালক লায়লা শারমীন, রাইজিংবিডির ক্যাম্পাস ও উদ্যোক্তা পাতার সম্পাদক হাকিম মাহি ও সহ-সম্পাদক মিফতাউল জান্নাতী সিনথিয়া।

নাসিমা আক্তার নিশা বলেন, ‘অনলাইন পোর্টাল রাইজিংবিডি ডটকমের অফিস আমার কাছে খুব ভালো লেগেছে। রাইজিংবিডি সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে। পাশাপাশি দেশের উদীয়মান উদ্যোক্তাদের প্রচার ও প্রসারে তারা কাজ করছে এবং আরও বেশি করবে, এই প্রত্যাশা করছি।’

উল্লেখ্য, নাসিমা আক্তার নিশা, ফেসবুক গ্রুপ উই (উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম) এর স্বপ্নদ্রস্টা ও প্রতিষ্ঠাতা। বর্তমানে তিনি উই’র প্রেসিডেন্ট। এছাড়া ই-ক্যাবের (ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। একজন সফল উদ্যোক্তা হিসেবে অনেক তরুণের স্বপ্ন তৈরি করেছেন তিনি, বানিয়েছেন উদ্যোক্তা।

সিনথিয়া/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়