ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাংলাদেশ হাই-টেক পার্কে উদ্যোক্তাদের ভ্রমণ

মিফতাউল জান্নাতী সিনথিয়া   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ১৩ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১১:৫৪, ১৩ ফেব্রুয়ারি ২০২১
বাংলাদেশ হাই-টেক পার্কে উদ্যোক্তাদের ভ্রমণ

বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ এবং দেশীয় উদ্যোক্তাদের সংগঠন উইর (উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম) যৌথ উদ্যোগে আয়োজন করা হয়েছিল ‘হাই-টেক পার্কে বিনিয়োগ সম্ভবনা’ শীর্ষক কর্মশালা ও ভ্রমণ।

বুধবার (১২ ফেব্রুয়ারি) দিনব্যাপী ‘বঙ্গবন্ধু হাই-টেক সিটি’ কালিয়াকৈরে এ আনন্দ আয়োজনটি হয়। মূলত উদ্যোক্তাদের কাজের ফাঁকে কিছুটা বিনোদন ও একে-অন্যের সঙ্গে পরিচিতির লক্ষ্যেই তাদের এই ভ্রমণের ব্যবস্থা ছিল।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ হাই-টেক পার্কের এনডিসি ব্যবস্থাপনা পরিচালক (সচিব) হোসনে আরা বেগম। উপস্থিত ছিলেন ই-ক্যাবের (ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) সাবেক প্রতিষ্ঠাতা ও উইর উপদেষ্টা রাজিব আহমেদ, প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশাসহ বিভিন্ন পণ্যের উদ্যোক্তারা।

আয়োজনের মধ্যে ছিল বাচ্চা ও বড়দের বিভিন্ন খেলা, র‌্যাফেল-ড্র এবং সাংস্কৃতিক পরিবেশনা। কাজের ফাঁকে রাজধানীর বাইরে এমন খোলামেলা পরিবেশে উদ্যোক্তাদের দেখা গেছে ভিন্নরূপে। এছাড়াও সেখানে ছিল দেশি পণ্যের বিভিন্ন স্টল।

এ সম্পর্কে ফেসবুক পেজ ‘মায়িদাহ’-এর স্বত্বাধিকারী নাসরিন সুলতানা তানিয়া বলেন, ‘দারুণ সময় কেটেছে এমন আয়োজনে এসে। সবচেয়ে বড় প্রাপ্তি ছিল নাসিমা আপু ও হোসনে আরা ম্যাডামের সঙ্গে প্রথম দেখা। পুড় পরিবারজুড়ে হোসনে আরা ম্যামের থেকে বিভিন্ন ইভেন্টে বিজয়ী পুরস্কার পেয়েছি, যা আমার কাছে অনেক আনন্দের ছিল।’

আয়োজক ও প্রধান অতিথি হোসনে আরা বেগম উদ্যোক্তাদের সবার খোঁজখবর রাখেন। এসময় তিনি উদ্যোক্তাদের উদ্দেশ্যে বলেন, ‘আপনারা আমাদের কার্যালয়ে এসে ঘুরছেন-ফিরছেন, এটি অনেক ভালো লেগেছে। আপনারা খুশি থাকলেই আমি খুশি।’

ঢাকা/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়