ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

 খুশবু সুইটসের কাস্টমার মিট-আপ

মিফতাউল জান্নাতী সিনথিয়া || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ১৪ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৮:২৮, ১৪ ফেব্রুয়ারি ২০২১
 খুশবু সুইটসের কাস্টমার মিট-আপ

রাজধানীর মোহাম্মদপুরে ফেসবুক পেজ খুশবু সুইটস  আয়োজন করেছিল কাস্টমার মিট-আপ। এতে মূল আকর্ষণ  ছিল দেশীয় হাতের কাজের  নকশী শাড়িতে গায়ে হলুদের বউ ও হলুদের ডালায় বাঙালির ঐতিহ্য রসগোল্লা এবং পিঠা ।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) দিনব্যাপী ‘ক্লাব মিক্স’ রেস্তোরাঁয় মিট-আপ হয়।  হাতে বানানো বিভিন্ন ধরনের মিষ্টান্ন পণ্যের ক্রেতাদের নিয়েই মূলত এই মিট-আপ হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন ‘ফারাস ওয়ার্ল্ড-এর প্রতিষ্ঠাতা, ডিজাইনার ও উই (উইমেন অ্যান্ড ই-কমার্স) ফোরামের পরিচালক (কার্যকরি কমিটি) সামিয়া ফারাহ এবং ডেইলি বাংলাদেশের আলোর সহসম্পাদক শিরিন আক্তার। আরও  ছিলেন ই-ক্যাবের (ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) সাবেক প্রতিষ্ঠাতা ও উইর  উপদেষ্টা রাজিব আহমেদ।

এ সময় সামিয়া ফারাহ বলেন, ‘একজন বিক্রেতার প্রধান সম্পদ তার আন্তরিকতা। সততা ও আন্তরিকতা দিয়ে কাজ করলে যেকোনো ব্যবসায় ক্রেতাদের মন জয় করা যায়।  খুশবু আপুর হাতে বানানো মিষ্টান্ন পণ্য স্বাদে অতুলনীয়। খুশবো সুইটস এর জন্য সবসময় শুভকামনা।’

অভিনব উপায়ে ক্রেতাদের সঙ্গে এমন আড্ডার উদ্দেশ্য ছিল অনলাইন ক্রেতাদের থেকে নিজেদের পণ্যের গুণগত মান সম্পর্কে জানা।  এছাড়াও ছিল ক্রেতাদের মতবিনিময় পর্ব।  শুরু থেকে শেষ পর্যন্ত অনুষ্ঠানটি সাজানো ছিল দেশীয় পণ্যের ছোঁয়া।  এতে দেশি পণ্য ও হাতের কাজের শাড়িতে মডেল বউ সেজেছিলেন সুতোর পরশ পেজের স্বত্বাধিকারী শামীমা নাসরিন।  এ যেন সম্পূর্ণ বাঙালিয়ানা বিয়ের উৎসব।  ৫০ জনের মতো কাস্টমার আর দেশি পণ্যের ৪টি স্টলে অনুষ্ঠানটি প্রাণবন্ত ছিল। অনুষ্ঠান শেষে ক্রেতা বিক্রেতাদের প্রতি ব্যবসায়িক পরামর্শ দেন রাজিব আহমেদ।

ক্রেতা ও ‘Dry Fruits & Sweets Corner’–এর স্বত্বাধিকারী ফাতেমা-তুজ-জোহরা (মৌরিন) বলেন, খুশবু আপুর হাতের রসগোল্লা অনেক ভালো।  গুণগত মান ও  দামে একদম পারফেক্ট। রাজিব স্যারের মাধ্যমে আপুর রসগোল্লার কথা জানতে পেরেছি।

আয়োজক ফারহানা বিনতে আজাদ বলেন, ‘মিটআপের  উদ্দেশ্য ছিল আমার কাস্টমারদেরকে একত্রিত করা। পরস্পরের মাঝে পরিচিতি বৃদ্ধি করা। আমার পণ্য ও সেবা সম্পর্কে কাস্টমারদের ফিডব্যাক নেওয়া প্রভৃতি।

মিট-আপে স্পন্সর করেছেন ফেসবুক পেজ সিদ্দিকা খাঁটি শপ, তিস্তা ও ফুডিস ফেস্টিভাল বাই শাবনাজের স্বত্বাধিকারীরা।

সিনথিয়া/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়