Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ১০ ১৪২৮ ||  ০৯ রমজান ১৪৪২

চ্যানেল আই মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন উদ্যোক্তা রুম্মান 

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৬, ২৪ ফেব্রুয়ারি ২০২১  
চ্যানেল আই মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন উদ্যোক্তা রুম্মান 

‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড-২০২০’ অর্জন করেছেন চট্টগ্রামের তরুণ শিল্প উদ্যোক্তা সৈয়দ রুম্মান আহাম্মেদ। 

দেশের জনপ্রিয় টেলিভিশন ‘চ্যানেল আই’র উদ্যোগে প্রবর্তিত ‘বিজনেস ইনোভেশন অ্যান্ড এন্টারপ্রেনিয়রশিপ’ ক্যাটাগরিতে সৈয়দ রুম্মান আহাম্মেদকে এই বিশেষ সম্মাননার জন্য মনোনীত করা হয়। 

আগামী শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চ্যানেল আই চত্বরে এক অনুষ্ঠানের মাধ্যমে এই সম্মাননা দেওয়া হবে বলে টিভির পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ এক দাপ্তরিক পত্রের মাধ্যমে নিশ্চিত করেছেন।

রুম্মান আহাম্মেদ এ সম্পর্কে বলেন, ‘এই অর্জন অত্যন্ত গৌরবের ও সম্মানের। এমন সম্মাননা প্রাপ্তিতে আমার কাজের প্রতি দায়িত্ববোধ আরো বেড়ে গেলো। আগামী দিনে তরুণ প্রজন্মের জন্য কর্মসংস্থান সৃষ্টিতে নতুন নতুন উদ্যোগ গ্রহণে এই অর্জন আমাকে অনুপ্রাণিত করবে। আমি চ্যানেল আই ও শাইখ সিরাজের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

উল্লেখ্য, সৈয়দ রুম্মান আহাম্মেদ চট্টগ্রাম মহানগরীতে তারুণ্য নির্ভর ব্যতিক্রমী বিজনেস আইডিয়া বাস্তবায়নে ইতোমধ্যে ব্যাপক সাফল্য অর্জন করেছেন। ডিজিটাল মাধ্যমে ব্যবসা প্রসারেও তিনি একজন সফল উদ্যোক্তা। তিনি চট্টগ্রামের জনপ্রিয় হাইড আউট লাউঞ্জ, হাইড আউট গেম জোন অ্যান্ড থিম পার্ক, উইন্ড অব চেইঞ্জ, হ্যামার স্ট্রেংথ ফিটনেস সেন্টার, হাবিব তাজকিরাজ লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।

চট্টগ্রাম/রেজাউল/মাহি 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়