Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

টেক্সটাইল বায়ার সেলার মিট উদ্বোধন

উদ্যোক্তা/ই-কমার্স ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৪, ৮ এপ্রিল ২০২১  
টেক্সটাইল বায়ার সেলার মিট উদ্বোধন

তিন দিনব্যাপী ‘টেক্সটাইল বায়ার সেলার মিট ২০২১’  উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) এর উদ্বোধন করেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

অনুষ্ঠানে অতিথি ছিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। বিশেষ অতিথি ছিলেন উইর (উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম) প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা, উপদেষ্টা জাহানুর কবির সাকিব ও বৈশ্বিক উপদেষ্টা সিল্কক গ্লোবালের সিইও সৌম্য বসু।

অনুষ্ঠানে বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, আমি ব্যক্তিগতভাবে উইর সব কাজকে সমর্থন করি। আপনারা যেভাবে বিশ্বমঞ্চে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে চান, তা দারুণ ব্যাপার।  উই কালারফুল ফেস্টের উদ্যোগ, বায়ার সেলার মিটিঙের মতো উদ্যোগগুলো ভীষণ প্রয়োজনীয়।  আমাদের মন্ত্রণালয় থেকে আমরা ভবিষ্যতে এ ধরনের উদ্যোগের সঙ্গে থাকবো। 

বিক্রম কুমার দোরাইস্বামী বলেন, আমি আনন্দিত আজকে এমন একটি আয়োজনে যুক্ত হতে পেরে। বাংলাদেশি নারী উদ্যোক্তাদের এমন উদ্যোগ দেশি-বিদেশি বিভিন্ন বড় উদ্যোক্তাদের অংশগ্রহণ সেক্টরটিকে আরও বড় ক্ষেত্র দিতে পারবে। উইর সঙ্গে ফুড সেফটি নিয়ে আমরা কাজ করবো।

নাসিমা আক্তার নিশা বলেন, এবারের বিএসএম এ ২০০ জন সেলার ও ২৫ জন বায়ার জুম প্ল্যাটফর্মের মাধ্যমে যুক্ত হবে। সমাপনী আয়োজনে তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক যুক্ত হবেন। এই আয়োজনের মাধ্যমে আমরা বিশ্ব মার্কেটে পৌঁছাতে ও বাংলাদেশি  পণ্যের বাজার বিস্তৃত করতে চাই। 

ঢাকা/সিনথিয়া

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়