Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৯ জুন ২০২১ ||  আষাঢ় ৫ ১৪২৮ ||  ০৬ জিলক্বদ ১৪৪২

রাঙামাটির অনলাইন উদ্যোক্তাদের ঈদ শুভেচ্ছা ও রাইজিংবিডি নিয়ে ভাবনা

শিরীন সুলতানা অরুণা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৪, ১৪ মে ২০২১  
রাঙামাটির অনলাইন উদ্যোক্তাদের ঈদ শুভেচ্ছা ও রাইজিংবিডি নিয়ে ভাবনা

দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর চলে এসেছে মুসলমানদের অন্যতম ধর্মীয় উৎসব, পবিত্র ঈদ-উল-ফিতর। করোনার সঙ্কটকালীন পরিস্থিতিতে গতবছরের মত এবারের ঈদও বাড়তি সতর্কতার সঙ্গে পালিত হচ্ছে, খেয়াল রাখতে হচ্ছে পূর্ণ স্বাস্থ্যবিধির।

পণ্য বেচাকেনায় বিপনিবিতানগুলোর সঙ্গে পাল্লা দিয়ে অনলাইনের উদ্যোক্তাদেরও বেশ ব্যস্ত সময় পার করতে হয়েছে পুরো রমজান মাস জুড়ে। প্রথমদিকে দুঃশ্চিন্তা থাকলেও, ক্রেতাদের আগ্রহ, উৎসাহ এবং ইতিবাচক সাড়া পাওয়ায় দিন শেষে হাসি ফুটেছে তাদের মুখে।

ঈদ উপলক্ষ্যে দেশের নানান প্রান্ত থেকে উদ্যোক্তাদের পাঠানো শুভেচ্ছা বার্তায় সিক্ত হয়েছে রাইজিংবিডি। আজকের পর্ব সাজানো হয়েছে রাঙামাটির অনলাইন উদ্যোক্তাদের শুভেচ্ছা বার্তা এবং উদ্যোক্তা/ই-কমার্স পাতা নিয়ে তাদের ভাবনাকে ঘিরে। চলুন সেসব জানা যাক তাদের ভাষ্যতে-

শ্রেষ্ঠী চাকমা (স্বত্ত্বাধিকারী- তুঙোবি অব হিল)
রাইজিংবিডির নিউজপোর্টালের সঙ্গে জড়িত সবাইকে জানাই আমার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা। সবার ঈদ হোক আনন্দময়, ঈদের আনন্দ ছড়িয়ে পরুক সবার মাঝে।

রাইজিংবিডি বিগত দিনগুলোতে উদ্যোক্তাদের জন্য একটি বিশাল প্লাটফর্ম হিসেবে নিজেকে সুপরিচিত করেছে যেখানে প্রতিনিয়ত উদ্যোক্তাদের ব্যবসায়িক উদ্যোগগুলো দিয়ে লেখালেখি করা হয়। এতে সকলেই দেশের নানা প্রান্তে ছড়িয়ে থাকা উদ্যোক্তাগণ এবং তাদের কাজ সম্পর্কে জানতে পারছে। উদ্যোক্তাদের গল্পগুলো সুন্দরভাবে তুলে ধরার কারণে তাদের পরিচিতিও বেশ বৃদ্ধি পাচ্ছে। এভাবে উদ্যোক্তাদের পাশে থেকে সাপোর্ট করার জন্য রাইজিংবিডিকে অসংখ্য ধন্যবাদ।

কুহেলী চাকমা (স্বত্ত্বাধিকারী- উদোন্দি)
আমার পক্ষ থেকে রাইজিংবিডির উদ্যোক্তা/ই-কমার্স পাতার জন্যে ঈদের অনেক অনেক শুভেচ্ছা, সবাইকে জানাই ঈদ মোবারক। নিজেদের পরিবার এবং দেশের কথা চিন্তা করে স্বাস্থ্যবিধি মেনে সতর্কতার সহিত সামাজিক দূরত্ব বজায় রেখে সকলে পবিত্র ঈদ পালন করবেন এই কামনা করছি।

রাইজিংবিডি উদ্যোক্তাদের জন্য একটি অনুপ্রেরণার জায়গা, কারণ এখানে তাদের অনেক কথা তুলে ধরা হয়। উদ্যোক্তাগণ কীভাবে কাজ শুরু করেছেন, কীভাবে সফল হয়েছেন, তাদের কাজের ধরণ কী, কাজ করতে গিয়ে কী কী বাঁধা পেরিয়ে এসেছেন এতদসংক্রান্ত সবকিছুই জানা যায় রাইজিংবিডির উদ্যোক্তা/ই-কমার্স পাতা থেকে। সংগ্রামের কথাগুলো সকলের সামনে তুলে ধরতে পেরে  উদ্যোক্তাদের মনেও একটি ভালো লাগা কাজ করে বলে আমি মনে করি। রাইজিংবিডি সফলতার সঙ্গে আরও এগিয়ে যাক সেই আশাবাদ ব্যক্ত করছি।

রোজিনা ইসলাম রোজি (স্বত্ত্বাধিকারী- জে আর উডল্যান্ড)
রাইজিংবিডির উদ্যোক্তা/ই-কমার্স পাতার জন্য আমার পক্ষ থেকে রইলো ঈদের অনেক অনেক শুভেচ্ছা, সবাইকে ঈদ মোবারক। আপনারা সবাই যেন সরকারি নির্দেশনা মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে পরিবার-পরিজন এবং দেশের মঙ্গলের কথা চিন্তা করে পবিত্র ঈদ-উল-ফিতর পালন করেন এই কামনা করছি। সামাজিক দূরত্ব বজায় রাখি, মাস্ক পরি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ রাখি- এই কথাটি আমরা সবাই মেনে চলবো।

ব্যক্তিগতভাবে রাইজিংবিডি আমার ভালো লাগা ও অনুপ্রেরণার একটি জায়গা। আমার মতে, রাইজিংবিডি উদ্যোক্তাদের জন্য অনুপ্রেরণার উৎস, কারণ এখানে প্রত্যন্ত অঞ্চলের উদ্যোক্তাদের সংগ্রামী জীবনের বাস্তব চিত্র ফুটিয়ে তোলা হয় যা আশীর্বাদ স্বরুপও বটে। উদ্যোক্তাদের স্বপ্নপূরণে সকল বাধাঁ পেরিয়ে সামনে এগিয়ে যাওয়ার সহায়ক হিসেবে উদ্যোক্তা/ই-কমার্স পাতার ভুমিকা ও অবদান অনস্বীকার্য। তাই রাইজিংবিডিকে জানাই অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

কানিজ ফাতেমা (স্বত্ত্বাধিকারী- আলিয়ানাস রং)
ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি। সকল দুঃখকষ্ট ভূলে পরিবার, বন্ধু বান্ধব ও আত্নীয়-স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি হোক এই কামনা করি। সবার ঈদ আনন্দে কাটুক, স্বাচ্ছন্দ্যে কাটুক এই আশাবাদ ব্যক্ত করি। সবাইকে জানাই ঈদ মোবারক ও প্রাণঢালা ঈদের শুভেচ্ছা।

রাইজিংবিডি কে অসংখ্য ধন্যবাদ জানাই, উদ্যোক্তা/ই-কমার্স পাতায় আমার উদ্যোগের কথা লেখার সুযোগ দেওয়ার জন্য। আমরা যারা অনলাইন উদ্যোক্তা আছি, তাদেরকে সামনে নিয়ে আসার জন্য রাইজিংবিডির এমন আয়োজনে আমি মুগ্ধ।

উদ্যোক্তারা এখানে মন খুলে নিজেদের স্বপ্নপূরণের গল্প বলতে পারে। রাইজিংবিডির এ আয়োজনে অনলাইন উদ্যোক্তারা নিজ উদ্যোগকে সামনে নিয়ে আসার জন্য বেশ উৎসাহিত হয়েছেন বলে আমি মনে করি। আমাদের সামনে এগিয়ে যাওয়ার পথে সঙ্গী হবার জন্য রাইজিংবিডিকে অনেক ধন্যবাদ।

রুমা আক্তার (স্বত্ত্বাধিকারী- রুমাইসা কালেকশন)
রাইজিংবিডির সকল কলা-কুশলীদের জানাই অনেক অনেক শুভেচ্ছা, ঈদ মোবারক।

উদ্যোক্তাদের নিয়ে এত সুন্দর ঈদ শপিং ফিচার তৈরি করার জন্য জানাই অশেষ ধন্যবাদ। রাইজিংবিডি উদ্যোক্তাদের মনের গভীরে লুকিয়ে থাকা স্বপ্নকে তুলে ধরে, যা আমার মত হাজারো নারীদের সামনে এগিয়ে যেতে সাহস সঞ্চার করে। এবারের অনলাইন ঈদে উদ্যোগ নিয়ে কার্যক্রম ছিল এক অন্যরকম অভিজ্ঞতা এবং ভালো লাগা। আমাকে কথা বলার সুযোগ করে দেয়ার জন্য এবং নারী উদ্যোক্তাদের পাশে থাকার জন্য রাইজিংবিডিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা। আপনাদের উত্তরোত্তর সফলতা কামনা করছি।

লেখক : স্বত্ত্বাধিকারী, এসএস এগ্রো প্রোডাক্ট

রাঙামাটি/সাব্বির/সিনথিয়া

সর্বশেষ

পাঠকপ্রিয়